শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

বিশ্বাস রাখুন, অপেক্ষা করুন: ইভ্যালির নতুন এমডি

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৩:২৪, ২৭ অক্টোবর ২০২১

Google News
বিশ্বাস রাখুন, অপেক্ষা করুন: ইভ্যালির নতুন এমডি

ফাইল ছবি

গ্রাহকদের ইভ্যালি নি‌য়ে আতঙ্কিত বা হতাশ না হয়ে বিশ্বাসের সাথে অপেক্ষা করার পরামর্শ দি‌য়ে‌ছেন ই-কমার্স প্রতিষ্ঠানটির নবগঠিত বোর্ডের ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক (এমডি) অতিরিক্ত সচিব মাহবুব কবীর মিলন। 

মঙ্গলবার রাজধানীর ধানমন্ডিতে ইভ্যালির কার্যালয়ে নতুন বোর্ডের প্রথম সভা শেষে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে ইভ্যালির গ্রাহকদের উদ্দেশ্যে এ পরামর্শ দেন তিনি। 

স্ট্যাটাসে মাহবুব কবীর মিলন লেখেন- “যা কিছু দেখবেন শুনবেন জানবেন, আতঙ্কিত বা হতাশ হবেন না। আস্থা বা বিশ্বাস রাখুন, অপেক্ষা করুন। কষ্ট যা হবে, আমার হবে। হয়তো তিনগুণ কষ্ট বেড়ে যাবে, এই যা। যা হবে বিন্দু পরিমাণ বিচ্যুতি বা অনিয়ম বা ম্যানিপুলেশন থাকবে না। সময় দিন। অপেক্ষা করুন।”

তবে স্ট্যাটাসের কোথাও তিনি সরাসরি ‘ইভ্যালি’ শব্দটি ব্যবহার করেননি।

টাকা নিয়ে সময়মতো পণ্য সরবরাহ করতে না পারার কারণে অনেকদিন ধরেই আলোচনায় রয়েছে ইভ্যালি। পরে এক গ্রাহকের মামলার ভিত্তিতে গত ১৬ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. রাসেল ও তার স্ত্রী ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিনকে রাজধানীর মোহাম্মদপুরের ফ্ল্যাট থেকে গ্রেফতার করে র‌্যাব। রিমান্ড শেষে বর্তমানে কারাগারে রয়েছেন এই ব্যবসায়ী দম্পত্তি।


 

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের