শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

ফ্রিল্যান্সারদের সহজ পেমেন্ট বিকাশে

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ০১:২৭, ১১ ফেব্রুয়ারি ২০২২

আপডেট: ০৩:৫৯, ১১ ফেব্রুয়ারি ২০২২

Google News
ফ্রিল্যান্সারদের সহজ পেমেন্ট বিকাশে

প্রতীকী ছবি

ইন্টারন্যাশনাল পেমেন্ট প্ল্যাটফর্ম ‘পেওনিয়ার’ এর সাহায্যে বিকাশের মাধ্যমে সহজেই এখন দেশের ফ্রিল্যান্সাররা পেমেন্ট আনতে পারবেন।  

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) অনলাইন প্ল্যাটফর্মে বিকাশ আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। উক্ত এই সেবার উদ্বোধন করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। 

সংবাদ সম্মেলনে বলা হয়, এখন সারা বিশ্ব থেকে ইন্টারন্যাশনাল পেমেন্ট প্ল্যাটফর্ম ‘পেওনিয়ার’-এর মাধ্যমে মুহূর্তেই বিকাশের ফ্রিল্যান্সারদের পেমেন্ট আসবে। দিনরাত ২৪ ঘণ্টা রিয়েল টাইমে এই সেবা আসার সুবিধা ফ্রিল্যান্সিং সেক্টরকে আরো গতিশীল করবে এবং দেশে বৈধ পথে রেমিট্যান্স প্রবাহকে আরও ত্বরান্বিত করবে।

সম্মেলনে আরো জানানো হয়, নতুন এই সেবার ফলে বিকাশ অ্যাপের রেমিট্যান্স আইকন থেকে সহজেই নতুন পেওনিয়ার অ্যাকাউন্টের রেজিস্ট্রেশন করতে পারবেন গ্রাহকরা। যাদের ইতোমধ্যে পেওনিয়ার অ্যাকাউন্ট আছে, তারা নিজেদের বিকাশ অ্যাকাউন্টের সঙ্গে সংযুক্ত করে নিতে পারবেন। অ্যাকাউন্ট সংযুক্ত হয়ে গেলে ফ্রিল্যান্সাররা তাৎক্ষণিক তাদের পেমেন্ট বিকাশ অ্যাকাউন্টে আনতে পারবেন। বিকাশ থেকেই পেওনিয়ার অ্যাকাউন্টের ব্যালেন্স চেক করারও সুযোগ থাকবে।

রেডিওটুডে নিউজ/এসএ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের