মঙ্গলবার,

১৮ মে ২০২১

বছর শুরুর দিনই সুখবর দিলেন সাকিব

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৭:৫৭, ১ জানুয়ারি ২০২১

আপডেট: ১২:৩৪, ৯ ফেব্রুয়ারি ২০২১

বছর শুরুর দিনই সুখবর দিলেন সাকিব

সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ছবিটি পোস্ট করেন সাকিব

নতুন বছর শুরু হয়েছে। করোনাভাইরাসের প্রাদুর্ভাব চলাকালেও দেশে পালিত হয়েছে নতুন বছর বরণে ভিন্ন ভিন্ন অনুষ্ঠান, তাও ঘরোয়াভাবে। বিভিন্ন জন বিভিন্ন ধরনের সুখবর দিয়েছেন। নতুন বছরে ভক্তদের নিরাশ করেননি বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানও। ফের বাবা হতে যাচ্ছেন তিনি!

সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন সাকিব, যেখানে দেখা যাচ্ছে তিনি তার স্ত্রী শিশিরের পেটে চুমু দিচ্ছেন। ছবিটাও সাধারণ নয়। এতে শিশিরের বেবিবাম্প বোঝা যাচ্ছে স্পষ্ট। 

ছবির ক্যাপশনে সাকিব লিখেছেন, ‘নতুন বছর, নতুন শুরু, নতুন সংযোজন। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।’ একই বার্তা দিয়েছেন তার স্ত্রী উম্মে আহমেদ শিশিরও।

ছবি দেখলে যে কেউ বুঝতে পারবেন তৃতীয় সন্তানের বাবা হতে চলেছেন সাকিব। তবে, আসলে কী হতে যাচ্ছে বোঝা যাচ্ছে না, কারণ বিষয়টি নিশ্চিত করেননি কেউই!

পোস্টের পরপরই হু হু করে ভাইরাল হয়েছে ছবিটি। তিন লাখের বেশি মানুষ ছবিটিতে রিয়্যাক্ট দিয়েছেন। কমেন্ট করেছেন ৩০ হাজারের বেশি মানুষ। শেয়ার হয়েছে সাড়ে ৫ হাজার বারের চেয়েও বেশি। 

এর আগে, গত বছরের ২৪ এপ্রিল দ্বিতীয় কন্যা সন্তানের বাবা হন সাকিব। প্রসঙ্গত, ২০১৫ সালের ৮ নভেম্বর শিশিরের কোলজুড়ে আসে প্রথম সন্তান যার নাম আলাইনা হাসান অব্রি।