সোমবার,

২৬ ফেব্রুয়ারি ২০২৪,

১৩ ফাল্গুন ১৪৩০

সোমবার,

২৬ ফেব্রুয়ারি ২০২৪,

১৩ ফাল্গুন ১৪৩০

Radio Today News

বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে বাস-নসিমন সংঘর্ষে নিহত ৫

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৯:০৪, ১৮ মার্চ ২০২৩

আপডেট: ০৯:৪২, ১৮ মার্চ ২০২৩

Google News
বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে বাস-নসিমন সংঘর্ষে নিহত ৫

পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়ন পরিষদের সামনে হওয়া সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫ জনে। শুক্রবার (১৭ মার্চ) বিকেলে এ দুর্ঘটনা ঘটে। পিরোজপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. জা. মো. মাসুদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন-  বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার চন্দ্রা এলাকার  আল-আমিন মল্লিকের ছেলে শাহিন মল্লিক (১৮), একই উপজেলার চোমরা এলাকার আবুল হোসেন মিনার ছেলে ইয়াসিন মিনা (২২), কচুয়া উপজেলার সাইনবোর্ড এলাকার বাসিন্দা মো. বাদশা (১৭), শাহিন মোল্লা ও সাব্বির।

পুলিশ জানায়, বিকেলে একটি নসিমনে করে বাগেরহাট থেকে বরগুনার পাথরঘটায় একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন তারা। ওই নসিমনে ২২ জন ছিলেন। বিকেল ৫টার দিকে নসিমনটি সদর উপজেলার শংকরপাশা সড়কে পৌঁছলে মঠবাড়িয়া থেকে ঢাকাগামী গ্রামীণ পরিবহনের একটি বাস বিপরীত দিক থেকে এসে নসিমনটিকে চাপা দেয়। এ সময় বাসচাপায় ঘটনাস্থলেই দুইজন মারা যান। হাসপাতালে নিয়ে আসলে আরেকজন মারা যান। এছাড়াও গুরুতর আহত কয়েকজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জ ম মাসুদুজ্জামান বলেন, সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের