সোমবার,

২৯ এপ্রিল ২০২৪,

১৬ বৈশাখ ১৪৩১

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪,

১৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

‘ভূমিহীন ও গৃহহীন মুক্ত’ হলো নড়াইলের কালিয়া উপজেলা

ফরহাদ খান, নড়াইল প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৩৫, ৯ আগস্ট ২০২৩

আপডেট: ১৩:৫৯, ১০ আগস্ট ২০২৩

Google News
‘ভূমিহীন ও গৃহহীন মুক্ত’ হলো নড়াইলের কালিয়া উপজেলা

গৃহহীন ও ভূমিহীন পরিবারগুলোর মধ্যে বাড়ি হস্তান্তর করা হয়

‘ভূমিহীন ও গৃহহীন মুক্ত’ হলো নড়াইলের কালিয়া উপজেলা। বুধবার (৯ আগস্ট) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিওকনফারেন্সের মাধ্যমে গৃহহীন ও ভূমিহীন পরিবারগুলোর মধ্যে বাড়ি হস্তান্তর করেন।

দেশের ১২টি জেলার সব উপজেলাসহ সারাদেশের ১২৩টি উপজেলার সঙ্গে কালিয়া উপজেলাকেও ‘ভূমিহীন ও গৃহহীন মুক্ত উপজেলা’ ঘোষণা করা হলো। সবমিলে ২১টি জেলার সব উপজেলাসহ ৩৩৪টি উপজেলা ভূমিহীন-গৃহহীনমুক্ত হলো। কালিয়া উপজেলার ৬২৩টি পরিবারকে জমিসহ ঘর নির্মাণের মধ্য দিয়ে এ উপজেলাকে ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণা করা হলো।

এ উপলক্ষে নড়াইলের কালিয়া উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, নড়াইল জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, কালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুনু সাহা, উপজেলা পরিষদের চেয়ারম্যান কৃষ্ণপদ ঘোষ, সহকারী পুলিশ সুপার প্রণব কুমার সরকার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) প্রদীপ্ত রায় দীপন, কালিয়া উপজেলা মৎস্য কর্মকর্তা আবু রায়হান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইব্রাহিম শেখ, মহিলা ভাইস চেয়ারম্যান সোহেলী পারভীন নিরি, কালিয়া পৌরসভার প্যানেল মেয়র আকরাম ভূঁইয়া, কালিয়া থানার ওসি শেখ তাসমীম আলম, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকুসহ অনেকে। 

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের