শুক্রবার,

০৩ মে ২০২৪,

২০ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

০৩ মে ২০২৪,

২০ বৈশাখ ১৪৩১

Radio Today News

স্ত্রী হত্যা মামলায় স্বামীকে ফাঁসিতে মৃত্যুদণ্ডের আদেশ

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৪:০৩, ১৬ অক্টোবর ২০২৩

Google News
স্ত্রী হত্যা মামলায় স্বামীকে ফাঁসিতে মৃত্যুদণ্ডের আদেশ

মজিবর রহমান

দিনাজপুরের পাবর্তীপুরে স্ত্রীকে  হত্যার ঘটনায় ছেলের দায়ের করা মামলায় অভিযুক্ত পিতাকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ড কার্যকরের আদেশ দিনাজপুরের অতিরিক্ত দায়রা জজ আদালত ২ এর বিচারক শ্যাম সুন্দর রায়। আজ সোমবার সকালে ওই রায় ঘোষনা করেন তিনি। এসময় আদালতে উপস্হিত ছিলেন দন্ডিতসহ সংশ্লিষ্টরা। স্বামী স্ত্রী মধ্যে সাংসারিক বিরোধের জেরে গত ২০১৪ সালে ২৫  অক্টোবর স্ত্রী কহিনুর বেগমকে জবাই করে হত্যা করেছিলো স্বামী মজিবর রহমান।

মৃত্যুদন্ডে দন্ডিত মজিবর রহমান পাবর্তীপুর উপজেলার খলিলুর মোল্লাপাড়ার বাসিন্দা মৃত তাছির উদ্দিনের ছেলে। 

মামলার বিবরনে জানা গেছে, গত ২০১৪ সালের ২৫ অক্টোবর সাংসারিক মত বিরোধের কারনে সকালে স্বামী মজিবর রহমানের সাথে স্ত্রী কহিনুর বেগমের (৪৫)  বাক বিতন্ডা ঘটে। ছেলেরা বাবা মায়ের ঝগড়া থামিয়ে ইট ভাটায় শ্রমিকের কাজে চলে যায়। পরদিন সকালে শ্যালক জিয়াউর রহমানকে মোবাইল ফোন করে স্ত্রীকে হত্যার কথা স্বীকার করে ( আমি ফাটা কেষ্ট, তোমার বোনকে খুন করেছি) লাশ দাফনের ব্যবস্হা কর ' আবদার জানায় ঘাতক মজিবর রহমান। এসময় পলাতক ছিল সে। এব্যাপারে ২৬ অক্টোবর পাবর্তীপুর মডেল থানায় পিতাকে অভিযুক্ত করে হত্যা মামলা দায়েন করে ছেলে বাবু মিয়া (২২)।

দীর্ঘ ৯ বছর মামলা চলা শেষে আজ সোমবার প্রকাশিত রায়ে মজিবর রহমানকে ফাঁসিতে ঝুলিয়ে  মৃত্যুদন্ডের পাশাপাশি ২৫ হাজার টাকা অর্থ জরিমানা করেন বিচারক। এছাড়াও আপিলের জন্য দন্ডিতকে ৭ দিনের সময় বেধে দিয়েছেন বিচারক।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের