শনিবার,

০৪ মে ২০২৪,

২১ বৈশাখ ১৪৩১

শনিবার,

০৪ মে ২০২৪,

২১ বৈশাখ ১৪৩১

Radio Today News

২৮ নভেম্বরে ঢাকার কর্মসূচি ঘিরে গাজীপুর আ. লীগের বিশেষ বর্ধিত সভা

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৩৭, ২৬ অক্টোবর ২০২৩

Google News
২৮ নভেম্বরে ঢাকার কর্মসূচি ঘিরে গাজীপুর আ. লীগের বিশেষ বর্ধিত সভা

সংগৃহিত ছবি

যারা বিশ্বের দরবারে বাংলাদেশকে খাটো করার জন্য, দেশের শান্তি শৃঙ্খলা নষ্ট করার জন্য, দেশের মানুষের ক্ষতি করার জন্য নানান নামে সমাবেশের ডাক দেয় তারা যাতে তাদের অপপরিকল্পনা কোনভাবেই বাস্তবায়ন করতে না পারে সেজন্য আমাদেরকে মাঠে থাকতে হবে। রাজপথে থাকতে হবে। শান্তি- শৃঙ্খলা বজায় রেখে সরকারের পাশাপাশি আওয়ামী লীগের নেতাকর্মী সহযোগী সংগঠনের সবাইকে দায়িত্ব পালন করতে হবে। 

"আগামী ২৮ তারিখে আমাদের শান্তি ও উন্নয়ন সমাবেশ রয়েছে ঢাকায় সেই সমাবেশে গাজীপুর জেলা ও মহানগর থেকে আওয়ামী নেতা কর্মীরা যাতে একটা  ভালো অংশগ্রহণ থাকে।" আগামী ২৮ তারিখের ঢাকায় অনুষ্ঠিতব্য শান্তি ও উন্নয়ন সমাবেশকে সামনে রেখে গাজীপুর মহানগর ও জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক ডা. দীপু মনি এসব কথা বলেছেন। 

সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সিমেন হোসেন রিমি এমপি। এতে মহানগর আওয়ামী লীগ সভাপতি আজমত উল্লা খানের সভাপতিত্বে জেলা সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ এর পরিচালনায় আওয়ামী লীগ নেতৃবৃন্দ, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর জাহিদ আহসান রাসেল এমপি ও স্থানীয় সংসদ সদস্যগণ বক্তব্য রাখেন। আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, কৃষক লীগ, মহিলা লীগ সহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ এতে খন্ড খন্ড মিছিল নিয়ে অংশগ্রহণ করেন। 

আওয়ামী লীগের বিভিন্ন গণসংগঠনের নেতৃবৃন্দ জানান, এই সাধারণ সভার নির্দেশনা মতে ঢাকার পাশাপাশি গাজীপুরের রাজপথে বিএনপি- জামাত কোন নাশকতা করতে চাইলে তা প্রতিহত করে জনগণের জানমাল সুরক্ষিত রাখতে সেদিন জেলার বিভিন্ন সড়ক মহাসড়কে অবস্থান নেবেন।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের