শুক্রবার,

০৩ মে ২০২৪,

১৯ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

০৩ মে ২০২৪,

১৯ বৈশাখ ১৪৩১

Radio Today News

কুমিল্লায় বন্দুকযুদ্ধে নিহত কাউন্সিলর হত্যা মামলার ২ আসামি

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৫৯, ৩০ নভেম্বর ২০২১

আপডেট: ১৮:৪৬, ৩০ নভেম্বর ২০২১

Google News
কুমিল্লায় বন্দুকযুদ্ধে নিহত কাউন্সিলর হত্যা মামলার ২ আসামি

ফাইল ছবি

কুমিল্লায় আইনশৃঙ্খলা বাহিনীর সাথে গোলাগুলিতে কাউন্সিলর মো. সোহেল ও তার সহযোগী হরিপদ সাহা হত্যা মামলার দুই আসামি নিহত হয়েছেন।

সোমবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে শহরের সংরাইশে গোমতী নদীর বেরিবাঁধ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মামলার ৩ নম্বর আসামি সুজানগর এলাকার রফিক মিয়ার ছেলে সাব্বির হোসেন (২৮) ও ৫ নম্বর আসামি সংরাইশ এলাকার কাকন মিয়ার ছেলে সাজন (৩২)।

বিষয়টি নিশ্চিত করে কুমিল্লা কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল আজিম বলেন, দুইজনকে আহত অবস্থায় উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তাদের পরিচয়ও তিনি তাৎক্ষণিকভাবে জানেন না বলে জানান।

পুলিশ জানায়, জানা গেছে, সোমবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে গোপন সূত্রে সংবাদ পেয়ে কোতয়ালী মডেল থানা এবং ডিবি পুলিশের একাধিক টিম আসামিদের গ্রেফতারের লক্ষ্যে অভিযান পরিচালনা শুরু করে। পরে গোমতী নদীর বেড়িবাঁধের নিকটে পৌঁছালে আসামিরা পুলিশকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি করতে থাকে। গোলাগুলির একপর্যায়ে দুইজন ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পরবর্তীতে গুলিবিদ্ধ ব্যক্তিদের চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। ঘটনাস্থলে সন্ত্রাসীদের ছোড়া গুলিতে পুলিশের তিনজন সদস্য আহত হয়। আহত পুলিশ সদস্যদের উন্নত চিকিৎসার জন্য পুলিশ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পুলিশ জানায়, ঘটনাস্থল তল্লাশি করে সন্ত্রাসীদের ব্যবহৃত একটি ৭.৬৫ পিস্তল, একটি পাইপ গান, পিস্তলের অব্যবহৃত গুলি, গুলির খোসা এবং কার্তুজের খোসা উদ্ধার করা হয়।

রেডিওটুডে নিউজ/জেএফ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের