শুক্রবার,

০৩ মে ২০২৪,

২০ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

০৩ মে ২০২৪,

২০ বৈশাখ ১৪৩১

Radio Today News

দিনাজপুরে নছিমন-থ্রি হুইলারের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থার প্রতিবাদ

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশিত: ০০:১৯, ৩০ ডিসেম্বর ২০২১

আপডেট: ০০:৩৯, ৩০ ডিসেম্বর ২০২১

Google News
দিনাজপুরে নছিমন-থ্রি হুইলারের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থার প্রতিবাদ

ছবি: সংগৃহীত

মহাসড়কে নছিমন, ভটভিটি এবং থ্রি হুইলারসহ বিভিন্ন ধরনের অবৈধ পরিবহনের বিরুদ্ধে ট্রাফিক আইনে মামলা এবং অর্থ জরিমানা ঘটনায় আজ বুধবার দিনাজপুরের (১০) দশ মাইলে মহাসড়ক অবরোধ করে এধরনের অভিযান বন্ধের দাবি জানিয়েছে চালক এবং পরিবহন মালিকসহ স্থানীয়রা।

এ আন্দোলনের জন্য দিনাজপুর পঞ্চগড় এবং রংপুরের মধ্যে সংযোগস্থল দম মাইলে দুপুর আড়াইটা পর্যন্ত আটকা পড়েছিল পন্যবাহীসহ প্রায় পাঁচশতাধিক গণপরিবহন। এতে প্রায় ২ ঘন্টা ধরে দুর্ভোগের শিকার হতে হয়েছে যাত্রীসহ সংশ্লিষ্টদের। পরে পুলিশ সুপারের আশ্বাসে অবরোধ তুলে নেন তারা।

ভুক্তভোগী নছিমন ভটভিটি এবং থ্রি হুইলারসহ বিভিন্ন ধরনের যানবাহন চালকরা জানান, ১০ মাইল এলাকায় প্রায়ই অভিযান চালিয়ে মামলাসহ অর্থ জরিমানা আদায় করে থাকে হাইওয়ে থানা পুলিশ। আজ সকালে ২টি ব্যাটারি চালিত ইজিবাইক এবং ১টি থ্রি হুইলারের বিরুদ্ধে মামলা দিয়ে অর্থ আদায় করে হাইওয়ে থানা পুলিশ।

এর আগেও বারবার হয়রানির শিকার হয়েছেন তারা। এতে ক্ষুদ্ধ হয়ে হয়রানি বন্ধের দাবিতে মহাসড়কে দুপুরের দিকে অবস্থান নেন তারা। বেলা আড়াইটায় তাদের পুলিশ সুপার দাবি মেনে নেওয়ার আশ্বাস দিলে অবরোধ তুলে নেন তারা।

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের