শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

রুপগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপের উত্তেজনা: ১৪৪ ধারা জারি

নারায়ণঞ্জ সংবাদদাতা

প্রকাশিত: ১৪:৪৯, ২৮ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ১৪:৫১, ২৮ সেপ্টেম্বর ২০২১

Google News
রুপগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপের উত্তেজনা: ১৪৪ ধারা জারি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালনকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি ঘিরে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নে সোমবার সন্ধ্যার ৬ টা থেকে মঙ্গলবার রাত ১২টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন। এ তথ্য নিশ্চিত করেছেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ নুসরাত জাহান।

জানা যায়, প্রধানমন্ত্রী জন্মদিন উপলক্ষে উপজেলার কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ কার্যালয় মাঠে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করে কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ। ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সামসুল আলমের সভাপতিত্বে আয়োজিত সে অনুষ্ঠানে প্রধান অতিথি করা হয় উপজেলা আওয়ামী লীগ নেতা, কায়েতপাড়া ইউনিয়ন ও রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলামকে।

একইদিনে একই স্থানে একই উপলক্ষে অপর একটি পক্ষ সেখানে অনুষ্ঠানে জন্য আবেদন করে। সেখানে প্রধান অতিথি করা হয় রূপগঞ্জের সংসদ সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী গাজী গোলাম দস্তগীর (বীর প্রতিক) কে।

পাল্টাপাল্টি কর্মসূচিকে ঘিরে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ও সংঘাতের আশঙ্কায় পুরো ইউনিয়ন জুড়ে ৩০ ঘন্টার জন্য ১৪৪ ধারা জারি করেন উপজেলা প্রশাসন।

এছাড়াও এলাকায় ৫ জনের অধিক চলাচল, জটলা বাঁধা, মাইক, হর্ন বাজানোসহ সব ধরনের সভা সমাবেশ অনুষ্ঠান সম্পূর্ণভাবে নিষিদ্ধ করা হয়। আদেশ বাস্তবায়নে জন্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের মোতায়েন করা হয়েছে।

রেডিওটুডে নিউজ/এসআই

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের