শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

এবার দীপিকা পাডুকোনের সাথে অভিনয় করার ইচ্ছা প্রকাশ হিরো আলমের

রেডিও টুডে রিপোর্ট

প্রকাশিত: ১৭:৪৫, ২৫ নভেম্বর ২০২২

Google News
এবার দীপিকা পাডুকোনের সাথে অভিনয় করার ইচ্ছা প্রকাশ হিরো আলমের

সমালোচিত অভিনেতা হিরো আলম

বরাবরই কোন না কোন কারণে আলোচনার শীর্ষে থাকেন। এটি করেন তিনি, কখনো অভিনয় করে, কখনো গান গেয়ে, আবার কখনো কবিতা আবৃত্তি করে। এমনকি নিজের এলাকা থেকে জাতীয় নির্বাচন পর্যন্ত করেছিলেন তিনি। তিনি বর্তমানে বাংলাদেশের সবচেয়ে আলোচিত ও বিতর্কিত একটি নাম। হ্যাঁ দর্শক, ঠিকই ধরেছেন আমরা হিরো আলমের কথাই বলছি।

আলোচিত হিরো আলম এবার নতুন করে আবারো শিরোনামে এলেন। একটি অনুষ্ঠানে তিনি নিজের ইচ্ছার কথা প্রকাশ করেন, যা শুনে রীতিমতো দর্শক থেকে শুরু করে গণমাধ্যমকর্মীরা পর্যন্ত অবাক হয়ে যান।

জানা গেছে, সম্প্রতি ভারতের মুর্শিদাবাদের সমশেরগঞ্জে বাংলাদেশী এই অভিনেতা গিয়েছিলেন। সেখানে অনুষ্ঠানে উপস্থিত দর্শকদের উপস্থিতি ও ভালোবাসা দেখে ইউটিউবার অভিভূত হয়ে যান। শুধু তাই নয় উপস্থিত দর্শকদের ভালোবাসায় উচ্ছ্বসিত হয়ে পড়েন হিরো আলম।

হিরো আলম সেখানে ভারতীয় দর্শকদের ভালোবাসায় সিক্ত হয়ে তাদেরকে ধন্যবাদ জানান। সেই সাথে তিনি তার নিজের কিছু স্বপ্নের কথাও তাদেরকে জানান। আর তা হলো, তিনি ভারতীয় সিনেমায় অভিনয় করতে চান। কিন্তু তার একটাই শর্ত, সেই সিনেমার নায়িকা হবে দীপিকা পাডুকোন।

অর্থাৎ দীপিকা পাডুকোন এর বিপরীতে হিরো আলম অভিনয় করতে চান। তার এই মন্তব্যে দর্শক সারীতে উপস্থিত সবাই হতবাক হয়ে পড়েন। এমনকি, সেখানে ভারতীয় গণমাধ্যমকর্মীরাও ছিলেন, যারা অবাক হয়ে তার ইচ্ছার কথা শোনেন।
তাকে ঘিরে ভারতের বেশ কিছু জনপ্রিয় পত্রিকায় প্রতিবেদনও করা হয়েছে ইতিমধ্যে।

কেবল অপারেটর ব্যবসায়ী থেকে বর্তমানে তারকাখ্যাতি পেয়েছেন হিরো আলম। তার নিজের নানা রকম কর্মকাণ্ডে অনলাইনে ব্যাপক ব্যাংগের শিকার হন এই জনপ্রিয় অভিনেতা। সম্প্রীতি মিউজিক ভিডিও আকারে রবীন্দ্রসংগীতসহ বিভিন্ন গান ভুলভাবে উপস্থাপনের জন্য এই বছরের শুরুতে তাকে আইনি নোটিশও দেয়া হয়েছিল। বিকৃত ও অশুদ্ধ বাংলা শব্দ উচ্চারণসহ একাধিক অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে।

তবে ভবিষ্যতে তিনি তার অনুরাগীদের জন্য তার গান ও অভিনয়ের গুণগত মান উন্নত করার চেষ্টা করবেন। সম্প্রতি তিনি কবিতা আবৃত্তি করেও চমকে দিয়েছেন  ভক্তদের। তবে শব্দের সব থেকে বিস্ময়কর বিষয় হলো অনেকেই জানেন না যে, ২০১৮ সালে বাংলাদেশ থেকে গুগলে সবচেয়ে বেশি সার্চ করার শীর্ষ ১০ টি বিষয়ের মধ্যে ছিল জনপ্রিয় অভিনেতা হিরো আলমের নাম।

এস আর

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের