সোমবার,

২৭ জুন ২০২২,

১৩ আষাঢ় ১৪২৯

সোমবার,

২৭ জুন ২০২২,

১৩ আষাঢ় ১৪২৯

Radio Today News

জায়েদ খান কখনোই আমাদের ভালো চায়নি: সানী-মৌসুমির ছেলে

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭:৪৭, ১৩ জুন ২০২২

জায়েদ খান কখনোই আমাদের ভালো চায়নি: সানী-মৌসুমির ছেলে

ওমর সানী-মৌসুমি জুটির মধ্যে জড়িয়ে পড়েছে জায়েদ খানের নাম। এ নিয়ে শোরগোল চলছে মিডিয়াপাড়ায়। সোশ্যাল মিডিয়ায় এসে নিজেদের অবস্থান ব্যাখ্যা করেছেন মৌসুমী, ওমর সানী। সেখানে ওমর সানী জায়েদ খানকে দোষী সাব্যস্ত করলেও মৌসুমীর পক্ষ থেকে অভিযোগ নয় বরং সাফাই গাওয়া হয়েছে জায়েদ খানের।

এই অবস্থায় ভক্তদের মধ্যে চলছে টানটান উত্তেজনা। জল্পনা-কল্পনা চলছে তাহলে কি এ তারকা জুটির ২৭ বছরের সংসার ভাঙলো! ব্যাচেলর জায়েদ খানই কি শেষ পর্ন্ত দুই সন্তানের জননী মৌসুমীর স্বামী হচ্ছে? 

তবে এসব আলোচনা-সমালোচনার মধ্যে আসল তথ্য দিলেন ওমর সানী-মৌসুমীর ছেলে ফারদীন। তিনি মিডিয়াকে জানিয়েছেন ‘বাবা-মায়ের মধ্যে আসলেই ঝামেলা চলছে। মা রাগ করেছেন বাবার ওপর‘। 

এর আগে ফেসবুক লাইভে এসে ওমর সানী দাবি করেন, তার সংসার ভাঙছেন জায়েদ খান। চার মাস ধরে জায়েদ উত্ত্যক্ত করছেন মৌসুমীকে। এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিনেত্রী মৌসুমী সোমবার সকালে অডিও বার্তায় সাংবাদিকদের বলেন, ‘জায়েদ খান তাকে কোনো ডিসটার্ব করছেন না। জায়েদ ভালো ছেলে।’

মৌসুমীর কথার পর সানী সোমবার দুপুরে জানান, তাদের ছেলে-মেয়ের কাছেও জায়েদের বিরুদ্ধে তোলা অভিযোগের অনেক প্রমাণ আছে। ছেলে ফারদিন ও মেয়ে ফাইজাই জাতিকে জানাবেন কোনটা সত্য, আর কোনটা মিথ্যা।

ফারদিন বলেন, ‘যতটা বড় করে জিনিসটা দেখা হচ্ছে, ততোটা বড় এটা না। তাদের মধ্যে কোনো ইস্যুজ থাকলে সেটা তাদের মধ্যেই সমাধান হয়ে যাবে। সেখানে বাবাকে কেন্দ্র করে যদি বলে থাকে, তাহলে সেটা রাগ থেকেই হয়তো বলেছে।’

তিনি আরও বলেন, ‘আমার ঘরের বিষয় এখনও এত বাজে আকারে পরিণত হয়নি বা হবেও না যেটা নিয়ে এত সংবাদ প্রচার করতে হবে।’

ফারদিন জানান, সোমবার সকালে মৌসুমী যে অডিও বার্তা দিয়েছেন তা মূলত পুরো বিষয়টাকে শীতল করার জন্য।

তিনি বলেন, ‘আমি মাকে জিজ্ঞেস করেছিলাম ব্যাপারটা নিয়ে। মা বললেন, ঘরের মধ্যে অনেক কিছু নিয়েই মনোমালিন্য থাকে। ছোট বিষয়, বড় বিষয় নিয়ে ইস্যু তৈরি হয়।

‘আম্মু আমাকে আরও বলেছে, এটা যেন আরও বড় করে না হয় সেজন্যই এটা করেছি। যা সমস্যা হবে ঘরে, যা সমাধান হবে তাও ঘরে।’

সানীকে নিয়ে অডিও রেকর্ডে মৌসুমী যে বক্তব্য দিয়েছেন, তা নিয়ে মায়ের কাছে জানতে চেয়েছিলেন ফারদিন। ফারদিনকে উত্তরে মৌসুমী জানান, বিভিন্ন কথার মাঝখানে তার রাগ হয়ত চলে আসতে পারে, অভিমান চলে আসতে পারে।

ওমর সানীর তোলা অভিযোগ জায়েদ খানের দ্বারা ঘটানো সম্ভব বলেও মনে করেন ফারদিন।

ফারদিন বলেন, ‘জায়েদ খান কখনোই তাদের (সানী-মৌসুমী) ভালো চায়নি। নির্বাচনের সময় থেকে শুরু হয়েছে। আমাকে হেনস্তা করেছে। শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে, আব্বু-আম্মুকে পাচ্ছে না, আমাকে ধরছে। আমার রেস্ট্রুরেন্টকে আঘাত করে আমাদের ক্ষতি করার চেষ্টা করেছে। যখন আমাকে দিয়ে ফুলফিল হয় নাই, তখন আম্মুকে দিয়ে চেষ্টা করতে চাইছে, আব্বুকে দিয়ে চেষ্টা করতে চাইছে।

‘খারাপ মানুষ যে কোনোভাবে খারাপ কাজটায় সাফল্য পেতে চাইবে।’

রেডিওটুডে নিউজ/এমএস

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের