শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

অবশেষে প্রকাশ্যে এলো শাকিব-বুবলীর সন্তানের ছবি

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৭:৫১, ৩০ সেপ্টেম্বর ২০২২

Google News
অবশেষে প্রকাশ্যে এলো শাকিব-বুবলীর সন্তানের ছবি

গেল কয়েকদিন আগে বুবলীর ‘বেবি বাম্প’ ছবি প্রকাশের পরই হইচই পড়ে যায় বিনোদন পাড়ায়। অবশেষে প্রকাশ্যে এলো শাকিব-বুবলীর সন্তানের ছবি। জন্মের দীর্ঘ আড়াই বছর পর সন্তানের কথা কৌশলে জানান দেন বুবলী। এক ফেসবুক পোস্টের মাধ্যমে নিজের বেবি বাম্পের ছবি পোস্ট করে খবরটা জানান তিনি।

এর আগে সোশ্যাল মিডিয়া ফেসবুকে মাত্র দুটি ছবি পোস্ট করেন অভিত্রেী শবনম বুবলী। আর তাতেই কতো না প্রশ্নের জন্ম! সমসাময়িক সব ইস্যুকে যেন পেছনে ফেলে অভিনেত্রীর বেবি বাম্পের ওই ছবি দুটি। চায়ের টেবিল থেকে বন্ধুদের আড্ডা কিংবা গণমাধ্যমে এখন শুধুই বুবলী চর্চা। সঙ্গে প্রশ্ন উঠেছে, সন্তানের বাবা কে?

সিনেমাপাড়ায় গুঞ্জন, শাকিব খানকে বিয়ে করেছেন শবনম বুবলী! ২০১৭ সালের ১৮ মার্চ যার আভাস দিয়েছিলেন এই নায়িকা। ছবি পোস্ট করে ক্যাপশন দিয়েছিলেন ফ্যামিলি টাইম।

‘বেবি বাম্পে’র ছবি প্রকাশ্যে আসার পরে মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) রাতে নির্মাতা জাকির হোসেন রাজু পরিচালিত ‘চাদর’ সিনেমার শুটিং সেট থেকে সাংবাদিকদের বুবলী বলেন, আমি একজন মুসলিম। এখন এটুকুই বলব যা হয়েছে শালীনভাবে হয়েছে। সবার কাছে অনুরোধ করব, কেউ যেন খারাপ কিছু না ছড়ান এবং কয়েকটা দিন সময় চাইছি আমি। বিষয়টি কয়েক দিনের মধ্যেই স্পষ্ট করব আমি। এটা আমার জন্য খুবই সেন্সেটিভ বিষয়।

জানা যায়, যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে ২০২০ সালের ২১ মার্চ পুত্র সন্তানের জন্ম দেন বুবলী। দীর্ঘ প্রায় ১ বছর ছিলেন কাজের বাইরে। সন্তান জন্মদানের পর দেশে ফিরে আবার ব্যস্ত হয়েছেন চলচ্চিত্রে। কিন্তু মা হওয়ার খবরটি খুবই সতর্কতার সঙ্গে গোপন রেখেছিলেন এই নায়িকা। শোনা যায় শাকিব খানই তাকে সন্তান হবার খবরটি গোপন রাখতে বাধ্য করেন।

বুবলীর সন্তানের মাধ্যমে দ্বিতীয় পুত্র সন্তানের বাবা হলেন শাকিব খান। অপু বিশ্বাসের ঘরে রয়েছে শাকিবের প্রথম সন্তান জয়।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের