রোববার,

০৫ ডিসেম্বর ২০২১,

২০ অগ্রাহায়ণ ১৪২৮

রোববার,

০৫ ডিসেম্বর ২০২১,

২০ অগ্রাহায়ণ ১৪২৮

Radio Today News

মদ্যপ নোবেলকে থামাতে পুলিশ ডাকলেন হোটেল মালিক

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২২:৫৮, ২৮ আগস্ট ২০২১

মদ্যপ নোবেলকে থামাতে পুলিশ ডাকলেন হোটেল মালিক

ফাইল ছবি

যতটা গান গেয়ে আলোচনায় থাকছেন, তার বেশি বিভিন্ন ঘটনাকে কেন্দ্র করে সমালোনাতেই থাকছেন সঙ্গীতশিল্পী নোবেল। আবারও নতুন আলোচনার জন্ম দিলেন তিনি। 

সম্প্রতি বান্দরবানে ঘুরতে যান এই শিল্পী। ওঠেন গার্ডেন সিটি নামের এক হোটেলে ভ্রমণকালে গত ২৬ আগস্ট সেখানে ঘোরার সময় নোবেলকে প্রকাশ্যে নেশাজাতীয় দ্রব্য সেবন করতে দেখেন স্থানীয়রা। তাদের সাথে অসৌজন্যমূলক আচরণ করেন নোবেল। এতে ক্ষিপ্ত হয়ে ওঠেন এলাকাবাসীরা। 

সন্ধ্যায় হোটেলে ফিরেন নোবেল। মধ্যরাতে হোটেলের অভ্যর্থনা কক্ষে এসে মদ্যপ অবস্থায় চিৎকার-চেঁচামেচি শুরু করেন তিনি। তখন হোটেলের এক অতিথি তাকে থামানোর চেষ্টা করলে তাকে লাঞ্ছিত করেন নোবেল। অতঃপর কোন উপায় না পেয়ে রাত ৩টা নাগাদ গার্ডেন সিটি আবাসিক হোটেলের মালিক মো. জাফর বাধ্য হয়ে পুলিশকে বিষয়টি অবগত করেন। পুলিশ এসে নোবেলকে শান্ত করার চেষ্টা করলেও ব্যর্থ হন। পরবর্তীতে নিজ থেকেই ভোরবেলা রুমে চলে যান তিনি।

হোটেলটির মালিক মো. জাফর জানান, একজন সংগীতশিল্পী হিসেবে নোবেলের আচরণ খুবই অসভ্য। রুম ভাড়া নেওয়ার সময় তার সঙ্গে থাকা নারীকে প্রথমে স্ত্রী ও পরে বোন বলে পরিচয় দেন। নেশা করে হোটেলে উদ্ভট সব কাণ্ড ঘটিয়েছেন তিনি। এমনকি অন্য অতিথির গায়ে পর্যন্ত হাত তুলেছেন। এমন পরিস্থিতিতে পুলিশকে জানাই। পরবর্তীতে জেলা প্রশাসনের নেজারত-ডেপুটি-কালেক্টর জাকির হোসাইনকে বিষয়টি অবহিত করি।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহিদুল ইসলাম চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। বেআইনি কিছু করলে অবশ্যই তাকে আইনের আওতায় নিয়ে আসা হবে।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের