শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৪ বৈশাখ ১৪৩১

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৪ বৈশাখ ১৪৩১

Radio Today News

এখন পর্যন্ত সেন্সর ছাড়পত্র হাতে পাননি ফারুকী

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০০:১৫, ৩১ জানুয়ারি ২০২৩

Google News
এখন পর্যন্ত সেন্সর ছাড়পত্র হাতে পাননি ফারুকী

বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডে তিন বছর আটকে থাকার পর চলতি বছরের ২১ জানুয়ারি শুনানি শেষে হলি আর্টিজানের ঘটনা নিয়ে নির্মিত ‘শনিবার বিকেল’ সিনেমাটির মুক্তিতে কোনো বাধা নেই বলে মতামত দেন আপিল বোর্ডের সদস্যরা।

তবে শর্ত সাপেক্ষে সিনেমাটি মুক্তির অনুমতি মিললেও এখন পর্যন্ত সেন্সর ছাড়পত্র হাতে পাননি ফারুকী। আর এই নিয়ে বেশ চিন্তিত তিনি।

আর তাইতো সেন্সর বোর্ডের দৃষ্টি আকর্ষণ করে সোমবার (৩০ জানুয়ারি) সামাজিক যোগাযোগমাধ্যমে এক স্ট্যাটাসের মাধ্যমে আবারও আবেদন জানিয়েছেন তিনি। পাঠকের জন্য ফারুকীর স্ট্যাটাসটি হুবহু প্রকাশ করা হলো।

তিনি লেখেন, ‘সেন্সর বোর্ডের প্রিয় ভাই-বোনেরা, আমরা এখনও আপনাদের চিঠির অপেক্ষায়। বাংলাদেশের আইন অনুযায়ী আপিল বোর্ড একটা সিনেমার ব্যাপারে সিদ্ধান্ত নেওয়ার সর্বোচ্চ ক্ষমতা রাখে। শনিবার বিকেলের ব্যাপারে তাদের সিদ্ধান্ত দেশি-আন্তর্জাতিক পত্র-পত্রিকা এবং টেলিভিশনের কল্যাণে সারা দুনিয়ার মানুষ জানে। তারা সবাই তাকিয়ে আছে। আর দেরি না করে চিঠিটা তাড়াতাড়ি পাঠান। আমরা বাংলাদেশকে আর বিব্রতকর অবস্থায় না ফেলি। ওদিকে ফারাজ রিলিজ হচ্ছে ফেব্রুয়ারির ৩ তারিখ। বাংলাদেশের মানুষ তাকিয়ে আছে শনিবার বিকেল মুক্তির দিকে, ফারাজের সঙ্গে একই দিন বা এক ঘণ্টা আগে হলেও। সুতরাং এটা দ্রুত সমাধান করেন। আমরা হাসিমুখে সিনেমাটা রিলিজ করি। পৃথিবীর নানা দেশে সিনেমাটা দেখানো হয়েছে, হচ্ছে।’

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের