শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

সঞ্জয় সমাদ্দারের পরিচালনায় দ্বিতীয় সিনেমায় আফরান নিশো

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৬:০০, ১ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ০৬:১৯, ১ ফেব্রুয়ারি ২০২৩

Google News
সঞ্জয় সমাদ্দারের পরিচালনায় দ্বিতীয় সিনেমায় আফরান নিশো

আফরান নিশো

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশো এবার বড় পর্দা মাতাবেন। রায়হান রাফি পরিচালিত ‘সুড়ঙ্গ’ সিনেমা দিয়েই হবে তার অভিষেক। সেই লক্ষ্যে নিচ্ছেন জোর প্রস্তুতি। এরই মাঝে দ্বিতীয় সিনেমার ঘোষণা দিয়েছেন নিশো। ‘কালপুরুষ’ নামের আরেকটি ছবিতে অভিনয়ের কথা জানিয়েছেন এই অভিনেতা। সঞ্জয় সমদ্দার ছবিটি পরিচালনা করবেন।

নতুন এই ছবিটি প্রসঙ্গে গণমাধ্যমকে আফরান নিশো জানান, “সঞ্জয় দাদার সঙ্গে বেশকিছু কাজ হয়েছে আমার। কাজগুলো সমাদৃতও হয়েছে। তার নির্মাণে এবার চলচ্চিত্র করতে যাচ্ছি। দাদার কাজের প্রতি বিশ্বাস থেকে চলচ্চিত্র করা। কলকাতায় জিতের ছবির কাজ করছেন তিমি। আমি ‘সুড়ঙ্গ’ ও ‘কাইজার’ সিরিজের সেকেন্ড পার্টের শুটিং করব। এরপর ‘কালপুরুষ’-এর শুটিং শুরু হবে। আশা করছি ‘কালপুরুষ’ দারুণ একটি প্রজেক্ট হবে।”

কলকাতায় অবস্থান করা সঞ্জয় সমাদ্দার বলেন, ‘কাজটি প্রাথমিক অবস্থায় আছে। যেহেতু এখন বড় একটি প্রজেক্টের কাজ করছি। আপাতত শেষ করতে চাই এটি। এরপর বাংলাদেশে এসে বিস্তারিত বলবো। তবে কাজটি নিশো ভাইকে নিয়ে হচ্ছে এটি নিশ্চিত।’

‘কালপুরুষ’ সিনেমাটি প্রযোজনা করছেন টপি খান। বর্তমানে ছবির চিত্রনাট্যের কাজ চলছে। সঙ্গে শিল্পী নির্বাচনও চলমান। যদিও আফরান নিশোর সঙ্গে ইতোমধ্যে চুক্তি সম্পন্ন হয়েছে।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের