শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

কাল থেকে চবিতে শিক্ষক-শিক্ষার্থীদের টিকা

চবি প্রতিনিধি

প্রকাশিত: ১৮:০৭, ১৫ অক্টোবর ২০২১

Google News
কাল থেকে চবিতে শিক্ষক-শিক্ষার্থীদের টিকা

ফাইল ছবি

শিক্ষক-শিক্ষার্থীদের আগামীকাল শনিবার থেকে সপ্তাহে তিনদিন বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে করোনা ভাইরাসের টিকা দেয়ার উদ্যোগ নিয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) কর্তৃপক্ষ।

চবি মেডিকেল সেন্টারের চিফ মেডিকেল অফিসার ডা. আবু তৈয়ব জানিয়েছেন, শনিবার থেকে মেডিকেল সেন্টারে টিকা দেওয়া হবে। সপ্তাহে তিনদিন টিকা দেওয়া হবে। প্রথমে হাটহাজারী কেন্দ্রে নিবন্ধনকারীরা এবং পরবর্তীতে অন্যান্য কেন্দ্রে নিবন্ধনকারীরা টিকা নিতে পারবেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া জানান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের জন্য বিশ্ববিদ্যালয়ের মেডিকেলে প্রথম ডোজ টিকা দেওয়ার ব্যবস্থা করা হয়েছে।

যারা হাটহাজারী কেন্দ্রে নিবন্ধন করেছে এসএমএস না আসলেও তারা প্রতি শনি, রবি ও সোমবার বিশ্ববিদ্যালয়ের মেডিকেলে টিকা দিতে পারবে বলে জানান তিনি।

তিনি  আরও বলেন, সপ্তাহে তিনদিন এক হাজার ডোজ করে টিকা দেওয়া হবে। টিকা দেয়ার জন্য টিকা কার্ডের প্রিন্টেড দুই কপি সাথে করে নিয়ে যেতে হবে।
 
প্রথমে হাটহাজারী কেন্দ্রে নিবন্ধনকারীদের টিকা দেওয়া হলেও পরবর্তীতে অন্যান্য কেন্দ্রে নিবন্ধনকারী চবির শিক্ষক-শিক্ষার্থীদের টিকা দেওয়া হবে বলেও চবি সূত্রে জানা গেছে।

রেডিওটুডে নিউজ/জেএফ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের