রোববার,

০৫ মে ২০২৪,

২২ বৈশাখ ১৪৩১

রোববার,

০৫ মে ২০২৪,

২২ বৈশাখ ১৪৩১

Radio Today News

হলিউড স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘লায়ন্সগেট প্লে’নিয়ে এলো গ্রামীণফোন

রেডিও টুডে রিপোর্ট

প্রকাশিত: ১৬:৫৬, ২ মার্চ ২০২৪

Google News
হলিউড স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘লায়ন্সগেট প্লে’নিয়ে এলো গ্রামীণফোন

বিনোদনে নতুন মাত্রা যোগ করতে গ্রাহকদের জন্য প্রিমিয়াম হলিউড স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘লায়ন্সগেট প্লে নিয়ে এলো দেশের শীর্ষস্থানীয় মোবাইল নেটওয়ার্ক অপারেটর গ্রামীণফোন। এই প্ল্যাটফর্মের মাধ্যমে এখন থেকে গ্রাহকরা মাইজিপি অ্যাপে উপভোগ করতে পারবেন হলিউডের সেরা সব বিনোদন। মানসম্পন্ন কন্টেন্ট এর মাধ্যমে গ্রাহকদের সেরা গ্রাহক অভিজ্ঞতা প্রদানে এবং বিনোদনের চাহিদা মেটাতে গ্রামীণফোনের এ এক অনন্য পদক্ষেপ।

বাংলাদেশেলায়ন্সগেট প্লে’ চালু হওয়ার মাধ্যমে গ্রামীণফোনের গ্রাহকরা উপভোগ করতে পারবেন হলিউডের ১৮ হাজারের বেশি সিনেমা টিভি শো’র সমৃদ্ধ ও বৈচিত্র্যময় ভাণ্ডার। সেরা সিনেমাটিক অভিজ্ঞতা দিতে লায়ন্সগেট প্লেতে গ্রাহকদের জন্য রয়েছে জন উইক, দ্য এক্সপেন্ডেবলস, দ্য হাঙ্গার গেমস এবং -এর মতো ব্লকবাস্টার সিনেমা সিরিজ। আরও রয়েছে অপারেশন ফরচুন, প্লেন, শটগান ওয়েডিং, দ্য উলফ অফ ওয়াল স্ট্রিট, দ্য হিটম্যানস ওয়াইফ বডিগার্ড, কিল বিলসহ অনেক আন্তর্জাতিক প্রিমিয়াম কনটেন্ট।  

জিপি গ্রাহকরা তাদের জিপি মোবাইল নম্বর ব্যবহার করেসিঙ্গেল সাইন-অনফিচারের মাধ্যমে বিভিন্ন প্ল্যাটফর্মে সহজেই লায়ন্সগেট প্লে ব্যবহার করতে পারবেন। নিরবচ্ছিন্নভাবে প্রিমিয়াম কনটেন্টগুলো উপভোগ করতে দিন অথবা ৩০ দিনের অল-ইন-ওয়ান সিমপ্লিফাইড প্লে প্যাক বেছে নিতে পারেন গ্রাহকরা। গ্রাহকেরা মাইজিপি ছাড়াও ‘লায়ন্সগেট প্লে’ মোবাইল এবং টিভি অ্যাপ্লিকেশনের মাধ্যমেও সিনেমাগুলো উপভোগ করতে পারবেন।

নতুন অংশীদারিত্বের বিষয়ে গ্রামীণফোনের চিফ ডিজিটাল অফিসার সোলায়মান আলম বলেন, “বর্তমানে ওটিটি কন্টেন্টের জনপ্রিয়তা প্রতিনিয়ত বাড়ছে এবং গ্রামীণফোনের উদ্দেশ্য হচ্ছে গ্রাহকদের এমন সব কনটেন্ট উপহার দেয়া যেমনটি তারা চান। এ ব্যাপারটি মাথায় রেখে আগে আমরা ডেটা প্যাকের মাধ্যমে গ্রাহকদের জনপ্রিয় স্থানীয় আন্তর্জাতিক স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলোতে কনটেন্ট উপভোগের সুযোগ করে দিয়েছি। এখন আমরা মানসম্পন্ন কন্টেন্টের মাধ্যমে আমাদের বিনোদন লাইব্রেরিকে আরও সমৃদ্ধ করতে এবং হলিউড কনটেন্ট উপভোগকারী গ্রাহকদের সেরা বিনোদন পৌঁছে দিতে লায়ন্সগেট প্লে-কে সেই তালিকায় যুক্ত করেছি। বাংলাদেশে প্রথম লায়ন্সগেট প্লে চালু করতে পেরে আমরা গর্বিত এবং সেই সাথে আমাদের গ্রাহকরা পেলেন বাংলাদেশে কনটেন্ট স্ট্রিমিং পার্টনারের মধ্যে সবচেয়ে সমৃদ্ধ প্ল্যাটফর্মে বা বৃহত্তম কনটেন্ট লাইব্রেরিতে প্রবেশের সুযোগ।“

লায়ন্সগেট প্লে সাউথ এশিয়ার ভাইস প্রেসিডেন্ট ব্যইভাবি পারিক বলেন, “দক্ষিণ-পূর্ব এশিয়ায় আমাদের অবস্থানকে আরও দৃঢ় করার ক্ষেত্রে গ্রামীণফোনের সাথে আমাদের এই অংশীদারিত্ব বিশেষ ভূমিকা রাখবে। এই অংশীদারিত্বের মাধ্যমে গ্রাহকদের নিরবচ্ছিন্ন প্রিমিয়াম কনটেন্ট উপভোগের সুযোগ করে দিয়ে মানুষের হৃদয়ে জায়গা করে নিতে চাই আমরা। আমাদের অন্যতম প্রচেষ্টা হল বিনোদনের মাধ্যমে বিশ্বকে হাতের মুঠোয় আনা। আমরা অত্যন্ত আনন্দিত যে, গ্রামীণফোনের সাথে এই পথচলা এক নতুন দ্বার উন্মোচন করবে।

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের