শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

অস্ত্র হাতে ছাত্রলীগ নেতার ছবি ভাইরাল, খুঁজে পাচ্ছে না পুলিশ

বিশ্ববিদ্যালয় রিপোর্টার:

প্রকাশিত: ১৭:০১, ৭ মে ২০২২

Google News
অস্ত্র হাতে ছাত্রলীগ নেতার ছবি ভাইরাল, খুঁজে পাচ্ছে না পুলিশ

পাবনার সুজানগরে পিস্তল হাতে ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করে ভাইরাল হয়েছেন স্থানীয় ছাত্রলীগ নেতা আবু বক্কার সিদ্দিকী রাতুল (২৫)। এ ঘটনার পর থেকে পলাতক আছেন রাতুল।অস্ত্র হাতে ছবি ভাইরাল হওয়ার পর থেকে পুলিশ তাকে খুঁজলেও গ্রেপ্তার করতে পারেনি। পুলিশ বলছে, তাকে খোঁজা হচ্ছে।

রাতুল সুজানগর উপজেলার মানিকহাট ইউনিয়নের ছাত্রলীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। এ ছাড়া পাবনা জেলা ছাত্রলীগের সদ্য বিলুপ্ত কমিটির কর্মসূচী ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ছিলেন তিনি।

জানা গেছে, ফেসবুকে অস্ত্র-গুলিসহ কয়েকটি ছবি পোস্ট করেন রাতুল। এর মধ্যে একটি ছবিতে দেখা যায়, তিনি কোমরের কাছে একটি রিভলবার ধরে রেখেছেন। আরেকটিতে হাতের তালুতে রিভলবার এবং অন্যটিতে তিন রাউন্ড গুলি। ভাইরাল হওয়ার পর ছবিগুলো সরিয়ে নেয়া হয়।

এ ব্যাপারে জানতে রাতুলের সঙ্গে যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি। বন্ধ রয়েছে তার মোবাইল নম্বর। 

জানা গেছে, রাতুলের বাড়ি মানিকহাট ইউনিয়নের গাবগাছী গ্রামে। তার বাবা সুজানগরের নাজিরগঞ্জ স্কুল অ্যান্ড কলেজের সহযোগী অধ্যাপক মোস্তফা কামাল বাবু। নাম প্রকাশে অনিচ্ছুক উপজেলা আওয়ামী লীগের এক নেতার কাছ থেকে রাতুলের রাজনৈতিক পরিচয় নিশ্চিত হওয়া গেছে।

ক্ষমতাসীন দলের সুজানগর উপজেলার একাধিক নেতাদের সঙ্গে আলাপকালে তারা নাম প্রকাশ না করার শর্তে জানান, বিভিন্ন সময় বিভিন্ন দলের সঙ্গে থাকা সুবিধাভোগী আবু বক্কার সিদ্দিকী রাতুল এলাকার চিহ্নিত সন্ত্রাসী হিসেবে পরিচিত। রাতুল দীর্ঘদিন ধরে পিস্তল দিয়ে ভয়ভীতি দেখিয়ে এলাকায় প্রভাব বিস্তার করে আসছে। আমরা অবিলম্বে এই অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতারের দাবি জানাচ্ছি ।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিটি ভাইরাল হওয়ার দুইদিন অতিবাহিত হলেও পুলিশ তাকে গ্রেপ্তার করতে না পারায় সচেতন মহলে সমালোচনার সৃষ্টি হয়েছে।

সুজানগর সার্কেল পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, বিষয়টি তদন্ত করতে সদস্যরা তৎপর রয়েছে। এখন পর্যন্ত থানায় কোনো মামলা বা জিডি করা হয়নি। সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হান্নান জানিয়েছেন, ছাত্রলীগ নেতা রাতুলকে আইনের আওতায় আনতে ব্যবস্থা নেয়া হয়েছে। তিনি পলাতক রয়েছেন। বিভিন্ন স্থানে তাকে খুঁজতে তল্লাশিও চালানো হয়েছে।

সুজানগর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. রবিউল ইসলাম এ ব্যাপারে বলেন, জেলা পুলিশ বিষয়টি সম্পর্কে অবগত এবং ছবি পোস্টকারীকে খুঁজে বের করার চেষ্টা চলছে। তাকে পাওয়া গেলে অস্ত্রটি সম্পর্কে জানা যাবে।

ছাত্রলীগের বিলুপ্ত কমিটির সাবেক সভাপতি ফিরোজ আলি সাংবাদিকদের বলেন, 'এ ঘটনার সঙ্গে ছাত্রলীগের কোনো সম্পর্ক নেই।'

'ছাত্রলীগ কোনো অন্যায়ের সঙ্গে আপোষ করে না। ফলে এখানেও করবে না,' বলেন তিনি।

রেডিওটুডে নিউজ/ইআ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের