শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৪ বৈশাখ ১৪৩১

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৪ বৈশাখ ১৪৩১

Radio Today News

সুধী সমাবেশে যোগ দিয়ে কাঁদলেন মন্ত্রিপরিষদ সচিব

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৭:১১, ২৫ জুন ২০২২

আপডেট: ১৭:৪৮, ২৫ জুন ২০২২

Google News
সুধী সমাবেশে যোগ দিয়ে কাঁদলেন মন্ত্রিপরিষদ সচিব

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত সুধী সমাবেশে যোগ দিয়ে আবেগে কাঁদলেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম। শনিবার (২৫ জুন) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সুধী সমাবেশে যোগ দেয়ার পর পদ্মা সেতু নিয়ে কাজ করার স্মৃতিচারণ করতে গিয়ে কেঁদে ফেলেন তিনি।

শনিবার সকাল ১০টায় পদ্মা সেতুর মাওয়া পয়েন্টে এ সমাবেশ শুরু হয়। এতে যোগ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে সকাল ৯টা ৪০ মিনিটে ঢাকার তেজগাঁও বিমানবন্দর থেকে যাত্রা শুরু করে প্রধানমন্ত্রীকে বহনকারী হেলিকপ্টার।

খন্দকার আনোয়ারুল ইসলাম বলেন, আমরা যে অল্প সময়ে এই কাজটি শেষ করতে পেরেছি তার একমাত্র এবং প্রধান কারিগর হলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমরা বিষয়টি প্রত্যক্ষভাবে দেখেছি সবকিছু। এ সেতুর মাধ্যমে তিনি জাতিকে আত্মমর্যাদার অধিকারী হিসেবে বিশ্বে  প্রতিষ্ঠা করেছেন।

এ সময় তিনি দুই পাড়ের সাধারণ মানুষের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমার ৪০ বছরের চাকরি জীবনে অনেক প্রকল্পে কাজ করেছি। কিন্তু পদ্মা সেতুর খবর যখন তারা শুনল তখন নিজেদের বাপ-দাদার ভিটেমাটি ছেড়ে দিয়েছে এ সেতুর জন্য। যেখানে তারা জীবনের ৫০ বছর কাটিয়েছে সেই আবেগের জায়গা ছেড়ে দিয়েছে প্রধানমন্ত্রীর একটি উদ্যোগে। তাদের কোনো দুঃখ নেই এখন। তারা ভিটেমাটি হারিয়ে গর্ববোধ করছেন।

সচিব বলেন, দুই পাড়ের মানুষ শুরুর দিকে আমাদের জানায়, তাদের  ভিটেমাটির উপর পদ্মা সেতু হচ্ছে এটাই তাদের গর্ব।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের