শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

র‌্যাব আগের চেয়ে আরও বেশি স্মার্ট হয়েছে : মহাপরিচালক

রেডিও টুডে ডেস্ক

প্রকাশিত: ১৯:০৮, ৩ অক্টোবর ২০২২

Google News
র‌্যাব আগের চেয়ে আরও বেশি স্মার্ট হয়েছে : মহাপরিচালক

র‌্যাব আগের চেয়ে আরও বেশি স্মার্ট হয়েছে বলে মন্তব্য করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক (ডিজি) অতিরিক্ত আইজিপি এম খুরশীদ হোসেন। 

সোমবার (৩ অক্টোবর) রাজধানীর বনানী পূজামণ্ডপের নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন এসে দেশব্যাপী র‌্যাবের বিশেষ নিরাপত্তা ব্যবস্থা সংক্রান্ত ব্রিফিংকালে এ কথা বলেন র‌্যাব মহাপরিচালক।

জঙ্গি তৎপরতা নিয়ে তিনি বলেন, জঙ্গিরা  যতো স্মার্টই হোক না কেন? আমার র‌্যাব আরও বেশি স্মার্ট। আমি আশ্বাস দিতে চাই র‌্যাব আগের চেয়ে আরও বেশি স্মার্ট হয়েছে। ওরা যতো স্মার্টই হোক কোনো ধরনের সফলতা পাবে না।

র‌্যাব মহাপরিচালক বলেন, এবারের দুর্গাপূজায় আমরা সাইবার মনিটরিং করছি। গোয়েন্দা নজরদারি অতীতের যে কোনো সময়ের তুলনায় বেশি আছে। সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে।

র‌্যাব ডিজি বলেন, জাতির পিতার স্বপ্নের অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে আমরা সবাই কাজ করে যাচ্ছি। এখানে সব ধর্মের, বর্ণের মানুষ যেন তাদের ধর্মীয় আচার অনুষ্ঠান সুষ্ঠুভাবে ও নির্বিঘ্নে সম্পন্ন করতে পারে সেজন্য র‌্যাব ফোর্সেসসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সর্বদা সজাগ রয়েছে।

গত ১ অক্টোবর ষষ্ঠী পূজার মধ্য দিয়ে শুরু হয়েছে সনাতন ধর্মাবলম্বীদের বৃহত্তম উৎসব দুর্গাপূজা। আগামী ৫ অক্টোবর শুভ বিজয়ার মধ্য দিয়ে শেষ হবে এ পূজা। সনাতন ধর্মাবলম্বীদের বৃহত্তম এই ধর্মীয় অনুষ্ঠানের সার্বিক সাফল্য কামনা করি। বাংলাদেশ সাম্প্রদায়িত সম্প্রীতির দেশ। ‘ধর্ম যার যার উৎসব সবার’ প্রধানমন্ত্রী ঘোষিত এই মন্ত্রে উজ্জীবিত হয়ে বাংলাদেশে আমরা সব ধর্মের উৎসব একসঙ্গে পালন করি। 

আর এ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের