শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

সড়ক দুর্ঘটনায় বলিউড অভিনেত্রীর মৃত্যু

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:৩৬, ২৪ মে ২০২৩

Google News
সড়ক দুর্ঘটনায় বলিউড অভিনেত্রীর মৃত্যু

বৈভবী

বলিউডে আবারও শোকের ছায়া। এক দিন আগেই শোনা গিয়েছিল অভিনেতা আদিত্য সিংহ রাজপুতের মৃত্যুর খবরটি। গতকাল (মঙ্গলবার) শেষকৃত্য সম্পন্ন হয়েছে তার। এর মাঝেই এলো আরও একটি দুঃসংবাদ। হিন্দি টেলিভিশনের পরিচিত মুখ অভিনেত্রী বৈভবী উপাধ্যায় মারা গেছেন। একটি সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে এ অভিনেত্রীর। 

দুর্ঘটনাটি ঘটেছে চণ্ডীগড়ের কাছে। পাহাড়ি রাস্তায় বাঁক নেওয়ার সময় খাদে পড়ে যায় তার গাড়িটি। গাড়িতে অবশ্য তিনি একা নন তার সঙ্গে ছিলেন তার হবু বর। মাত্র ৩২ বছরেই প্রয়াত হলেন এই অভিনেত্রী। শোনা গেছে, মুম্বাইয়ে নিয়ে আসা হচ্ছে তার দেহ। বৈভবীর সহ-অভিনেতা ও সিরিয়াল প্রযোজক জেডি মাজেঠিয়া টুইট করে খবরটি জানিয়েছেন। তিনি লেখেন, "আমি স্তম্ভিত খবরটা শুনে, সত্যি ভালো মনের মানুষ ছিলেন বৈভবী। যদিও নিজের যোগ্য জায়গা পাননি। প্রাণশক্তি ভরপুর একটা মানুষ, আমার কাছের একটা মানুষ। ও আমার স্মৃতিতে এখনও সারাভাইয়ের জ্যাসমিন হয়েই রেয়েছে। জীবন যে ভীষণ অনিশ্চিত।"

‘সারাভাই ভার্সেস সারাভাই’ সিরিয়ালের সিজন টু-তে বৈভবীকে দেখা গিয়েছিল। এ ছাড়াও ‘আদালত’, ‘সিআইডি’, ‘ক্যায় কসুর হ্যায় আমলা কা’-তে দেখা গেছে তাকে। দীপিকা পাড়ুকোন ও বিক্রান্ত মাসির সঙ্গে ২০২০ সালে ‘ছপাক’ ছবিতে দেখা গিয়েছিল বৈভবীকে। 

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের