শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৪ বৈশাখ ১৪৩১

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৪ বৈশাখ ১৪৩১

Radio Today News

অস্তিত্ব রক্ষার জন্য আগামী নির্বাচনে অংশ নেবে বিএনপি: আমু

রেডিও টুডে ডেস্ক

প্রকাশিত: ০০:৩৭, ২ অক্টোবর ২০২২

Google News
অস্তিত্ব রক্ষার জন্য আগামী নির্বাচনে অংশ নেবে বিএনপি: আমু

ফাইল ছবি

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আমির হোসেন আমু বলেছেন, অস্তিত্ব রক্ষার জন্য আগামী নির্বাচনে অংশ নেবে বিএনপি। আর এই নির্বাচন শেখ হাসিনা সরকারের অধীনেই হবে। 

শনিবার (০১ অক্টোবর) দুপুরে ঝালকাঠি জেলা মৎস্যজীবী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ সম্মেলনের আয়োজন করে জেলা মৎস্যজীবী লীগ।

তিনি বলেন, ‘২০১৪ সালের ৫ জানুয়ারি সংবিধান অনুযায়ী নির্বাচন হয়েছিল। ওই নির্বাচনে বিএনপি অংশ নেয়নি। তারা বোমাবাজি, মানুষ হত্যা, বাসে আগুন দিয়ে নির্বাচন বানচালের ষড়যন্ত্র করেছিল। তবে নির্বাচন বানচাল করা সম্ভব হয়নি। এখন আগামী নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। আমরা তাদের পরিষ্কারভাবে বলতে চাই, আগামী নির্বাচন শেখ হাসিনা সরকারের অধীনেই অনুষ্ঠিত হবে। অস্তিত্ব রক্ষার জন্য ওই নির্বাচনে অংশ নেবে বিএনপি।’

বিএনপির উদ্দেশ্যে তিনি বলেন, ‘জনগণের সঙ্গে যদি বিএনপিকে থাকতে হয়, জনগণের কাছে যদি তাদের যেতে হয় অবশ্যই তারা নির্বাচনে অংশ নেবে। তারা যদি ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়, তাহলে রাজনৈতিকভাবে মোকাবিলা করা হবে।’

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক শহিদুল ইসলাম মৃধার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর লস্কর। বিশেষ অতিথির বক্তব্য দেন মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান।

আর এ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের