শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

‘যুগপত আন্দোলন’ খালেদা জিয়ার নেতৃত্বেই হবে: ফখরুল

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ২১:১৮, ৩ অক্টোবর ২০২২

Google News
‘যুগপত আন্দোলন’ খালেদা জিয়ার নেতৃত্বেই হবে: ফখরুল

সরকার হটানোর ‘যুগপত আন্দোলন’ খালেদা জিয়ার নেতৃত্বেই হবে বলে জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সোমবার সকালে গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে ২০ দলীয় জোটের শরিক জাতীয় পার্টির (কাজী জাফর) সাথে সংলাপ শেষে বিএনপি মহাসচিব এই কথা জানান।

মির্জা ফখরুল বলেন, আমাদের চলমান আন্দোলন চলা অবস্থাতেই সকলের নেতৃত্বে সকলে ঐক্যবদ্ধ উদ্যোগে হয়েছে। আমাদের নেতৃত্ব বা নেতা আগেই ঘোষণা করেছি, দেশনেত্রী বেগম খালেদা জিয়া আমাদের নেত্রী। তার অবর্তমানে আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আমাদের নেতা।

তিনি জানান, সরকার বিরোধী সকল রাজনৈতিক দলগুলোর সাথে দ্বিতীয় দফা সংলাপ শেষ করে বিএনপি যুগপত আন্দোলন শুরু করবে।

সোমবার সকালে গুলশানে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে জাতীয় পার্টির সঙ্গে দ্বিতীয় ধাপের দ্বিতীয় দিনের সংলাপ করে বিএনপি। সংলাপে বিএনপির পক্ষ থেকে অংশ নেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য এবং বিশদলীয় জোটের সমন্বয়ক নজরুল ইসলাম খান। অন্যদিকে জাতীয় পার্টির চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার, ভারপ্রাপ্ত মহাসচিব আহসান হাবিব লিংকন, প্রেসিডিয়াম সদস্য নবাব আলী আব্বাস, যুগ্ম মহাসচিব এএসএম শামীমসহ নয় সদস্যের প্রতিনিধি দল অংশ নেন।

বৈঠক শেষে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘বৃহত্তর জাতীয় ঐক্য শুরু করা নিয়ে দাবির বিষয়ে বাংলাদেশ জাতীয় পার্টির সঙ্গে একমত হয়েছে বিএনপি।’

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের