শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

রওশন এরশাদ ও বাবলু`র রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৪:৩৩, ২৮ সেপ্টেম্বর ২০২১

Google News
রওশন এরশাদ ও বাবলু`র রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত

ছবি: সংগৃহীত

জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি এবং জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু'র রোগমুক্তি কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি।

আজ সোমবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয় কাকরাইল চত্বরে জাতীয় পার্টি মহানগর দক্ষিণের দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও জাতীয় পার্টির ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি এর সভাপতিত্বে এবং মাননীয় চেয়ারম্যানের উপদেষ্টা ও জাতীয় পার্টির ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক জহিরুল আলম রুবেল এর সঞ্চালনায় অনুষ্ঠিত দোয়া ও আলোচনা সভায় বক্তৃতা করেন জাতীয় পার্টির কো- চেয়ারম্যান কাজী ফিরোজ রশীদ এমপি, প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, এড. মো: রেজাউল ইসলাম ভূঁইয়া, দোয়া মোনাজাত পরিচালনা করেন করেন পার্টির যুগ্ম-ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ ক্বারী ইসারুহুল্লা আসিফ।

এছাড়াও উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যানের উপদেস্টা ড. নুরুল আজহার শামীম, হেনা খান পন্নী, হারুন অর রশীদ, ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, সালমা হোসেন, যুগ্ম-মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, মো. বেলাল হোসেন, সম্পাদক মন্ডলীর সদস্য নির্মল চন্দ্র দাস, মো. হেলাল উদ্দিন,এবিএম লিয়াকত হোসেন চাকলাদার, হাজী মো. ফারুক হোসেন, সুলতান মাহমুদ, এমএ রাজ্জাক খান, আহাদ ইউ চৌধুরী শাহীন, বীর মুক্তিযোদ্ধা মো. ইসহাক ভুইয়া প্রমুখ ।
 

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের