শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৪ বৈশাখ ১৪৩১

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৪ বৈশাখ ১৪৩১

Radio Today News

‘বিশ্ব অর্থনীতি সম্পর্কে রিজভীর কোনো ধারণা নেই’

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৪:৪৪, ২৭ মার্চ ২০২৪

Google News
‘বিশ্ব অর্থনীতি সম্পর্কে রিজভীর কোনো ধারণা নেই’

ভূরাজনীতি ও বিশ্ব অর্থনীতি নিয়ে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর কোনো ধারণা নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক।

আজ বুধবার (২৭ মার্চ) দুপুর সাড়ে ১২টায় রাজধানীর তেজগাঁওস্থ আওয়ামী লীগের ঢাকা জেলা কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় এমন মন্তব্য করেন তিনি। স্বাধীনতা দিবস উপলক্ষে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

ড. আব্দুর রাজ্জাক বলেন, 'রিজভী মনে হয় বোম্বে মার্কা সিনেমা করছে। এটা সার্কাস না। তার ভূরাজনীতি ও বিশ্ব অর্থনীতি নিয়ে কোনো ধারণা নেই। সতেরশো মাইল আমাদের বর্ডার। এই বড় বর্ডার থাকা স্বত্বেও আমাদের তাদের সঙ্গে ব্যবসা বাণিজ্য হবে না, এটা সার্কাসের ক্রাউন ছাড়া কেউ বলতে পারে?' আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এই সদস্য বলেন, 'আজকে রোজা শুরুর আগে বেগুনের দাম ছিল ৬০ থেকে ৭০ টাকা। আমি বেগুন কিনেছি এখন ২০ টাকায়। সব সবজির দাম কম। চাষিরা এখন বলে সাংবাদিকরা তো বলে দাম বেশি। এখন দাম কমলো, এটা তো লেখে না।'

আলোচনা সভায় আওয়ামী লীগের আরেক সভাপতিমণ্ডলীর সদস্য শাহজাহান খান বলেন, 'আইট্টা কলার গাছে যেমন সবরি কলা ধরবে না, তেমনি বিএনপির কাছে গণতন্ত্র আশা করা যায় না।' বিএনপির ভারতবিরোধিতা একটা স্ট্যান্টবাজি উল্লেখ করে শাহজাহান খান বলেন, 'আগামী শীতে যদি বিএনপি কোনো নেতার গায়ে ভারতের চাদর পান তাহলে আপনারা টেনে ছিঁড়ে ফেলবেন।

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের