বুধবার,

০১ মে ২০২৪,

১৭ বৈশাখ ১৪৩১

বুধবার,

০১ মে ২০২৪,

১৭ বৈশাখ ১৪৩১

Radio Today News

আ. লীগের এখন নৌকা নিয়ে মানুষের কাছে যাওয়া সাহস নেই: খসরু

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৮:২৬, ১৭ এপ্রিল ২০২৪

Google News
আ. লীগের এখন নৌকা নিয়ে মানুষের কাছে যাওয়া সাহস নেই: খসরু

আসন্ন উপজেলা নির্বাচন প্রসঙ্গে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, জনগণ নৌকাকে বয়কট করেছে। আওয়ামী লীগের এখন নৌকা নিয়ে মানুষের কাছে যাওয়া সাহস নেই। তাই তারা নৌকাকে ডুবিয়ে দিয়ে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। তারা আরেকটি ভাঁওতাবাজির নির্বাচন করতে যাচ্ছে। 

বুধবার জাতীয় প্রেসক্লাবে জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। 

আমীর খসরু বলেন, সরকার উপজেলা নির্বাচন করতে যাচ্ছে। আওয়ামী লীগ চিন্তা করছে বাংলাদেশের মানুষ তো নৌকাকে ভয় পায়, তাই নৌকার কথা শুনলে ভোটকেন্দ্রে যাবে না। তাই তাদের নৌকা নিয়ে মানুষের কাছে যাওয়ার সাহস নেই। অথচ তারাই কিন্তু আইন করেছে স্থানীয় সরকার নির্বাচনে দলীয় মার্কা দিয়ে ভোট করার জন্য। সেই আইন বাতিল করেনি, আইন রেখেছে। এই আইন রেখেই কিন্তু আওয়ামী লীগ নৌকা নিয়ে জনগণের কাছে যাচ্ছে না। কারণ তারা দেখছে যেখানে নৌকা আছে, সেখানে জনগণ নাই।

বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, যারা ক্ষমতা দখল করে বসে আছে, তারা ইতিহাস দখল করার চেষ্টা করছে। আমাদের দেশের সবচেয়ে বড় সমস্যা হচ্ছে, রাজনীতিবিদরা ইতিহাসবিদ হয়ে গেছেন। তাদের ইতিহাসকে প্রমাণ করার জন্য আবার রাষ্ট্রযন্ত্রকে ব্যবহারের ব্যবস্থা করা আছে। এমনকি বিচার বিভাগকেও ব্যবহার করা হচ্ছে।
 

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের