সোমবার,

২৪ জুন ২০২৪,

১০ আষাঢ় ১৪৩১

সোমবার,

২৪ জুন ২০২৪,

১০ আষাঢ় ১৪৩১

Radio Today News

পুলিশের অভিযানে রংপুরে বিএনপি- জামায়াতের ২০ নেতাকর্মী গ্রেফতার

রংপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৪৫, ২৬ অক্টোবর ২০২৩

Google News
পুলিশের অভিযানে রংপুরে বিএনপি- জামায়াতের ২০ নেতাকর্মী গ্রেফতার

ফাইল ছবি

রংপুর মেট্রোপলিটন ৬টি থানার পুলিশ বুধবার রাত থেকে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিএনপি-জামায়াতের ২০ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। তবে পুলিশ বলছে  যাদের গ্রেফতার করা হয়েছে তাদের নামে নাশকতাসহ বিভিন্ন মামলা রয়েছে।

রংপুর মহানগর বিএনপির আহবায়ক সামসুজ্জামান সামু  সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেছেন, ঢাকার সমাবেশে নেতাকর্মীদের যোগ দেওয়া ঠেকাতেই পুলিশ নেতাকর্মীদের বাড়ি বাড়ি তল্লাশী, গ্রেফতারসহ হয়রানি করছে।

তিনি জানান, বুধবার রাতে পুলিশ নগরীর ৬টি থানার বিভিন্ন এলাকায় বিএনপি নেতাকর্মীদের বাড়িতে অভিযান চালিয়ে মহানগর ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম সবুজ, ২০নং ওয়ার্ড যুবদলের আহ্বায়ক সাব্বির হায়দার আশিক, ওই ওয়ার্ডের যুবদল নেতা শুভ, ৪নং ওয়ার্ড বিএনপি নেতা মোফাজ্জল হোসেনকে গ্রেফতার করে।

বৃহস্পতিবার সকালে পুলিশ অভিযান চালিয়ে মহানগর ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সবুজ ও হারাগাছ সরকারী কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক রাসেলকে গ্রেফতার করেছে। ঢাকার সমাবেশে যেন নেতাকর্মীরা যেতে না পারে সেজন্য এই গণগ্রেফতার শুরু করেছে। আমরা সকল জুুলুম-নির্যাতন উপেক্ষা করে ঢাকার সমাবেশকে সফল করবো এবং এই সরকারের পতন ঘটাবো ইনশা আল্লাহ।  

রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন জানান, স্বাভাবিক দিনের মত পুলিশ বিভিন্ন মামলার আসামীদের গ্রেফতারে অভিযান পরিচালনা করেছে। বুধবার এ কার্যক্রমে জামায়াত, শিবির, ছাত্রদল-যুবদলসহ বিভিন্ন মামলার ২০ আসামীকে গ্রেফতার করা হয়েছে বলে জানান তিনি।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের