শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৪ বৈশাখ ১৪৩১

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৪ বৈশাখ ১৪৩১

Radio Today News

দ্বিতীয় টেস্টে দলে ফিরলেন সাকিব, বাদ পড়লেন যারা

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৮:৪৬, ২৬ মার্চ ২০২৪

Google News
দ্বিতীয় টেস্টে দলে ফিরলেন সাকিব, বাদ পড়লেন যারা

শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই টেস্ট দিয়ে দলে ফিরছেন সাকিব আল হাসান। ফেরানো হয়েছে পেসার হাসান মাহমুদকেও।

সাকিবকে জায়গা করে দিতে বাদ পড়েছেন তাওহিদ হৃদয়। টেস্টে অভিষেকের অপেক্ষায় ছিলেন এই মিডল অর্ডার ব্যাটসম্যান। তবে কোনো ম্যাচ না খেলেই জায়গা হারালেন তিনি।

সাকিব দ্বিতীয় টেস্টে খেলতে চেয়েছেন, এই খবর আগেই নিশ্চিত করেছিলেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। প্রায় এক বছর বিরতির পর টেস্ট দলে ফিরছেন সাকিব। তিনি সর্বশেষ খেলেছিলেন ২০২৩ সালের এপ্রিলে মিরপুরে আয়ারল্যান্ডের বিপক্ষে টেস্টে।

আগামী ৩০ মার্চ থেকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। সিলেটে প্রথম টেস্টে লঙ্কানদের কাছে ৩২৮ রানের বড় ব্যবধানে হেরে ১-০তে পিছিয়ে রয়েছে বাংলাদেশ। 

বাংলাদেশ স্কোয়াড (চট্টগ্রাম টেস্ট) :
নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), জাকির হাসান, মাহমুদুল হাসান জয়, সাদমান ইসলাম, লিটন কুমার দাস, মুমিনুল হক, সাকিব আল হাসান, শাহাদাত হোসেন দিপু, মেহেদী হাসান মিরাজ, নাইম হাসান, তাইজুল ইসলাম, শরিফুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, নাহিদ রানা ও হাসান মাহমুদ।

 

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের