শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

সড়ক দুর্ঘটনায় নিহত সাবেক ক্রিকেটার অ্যান্ড্রু সাইমন্ডস

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১৫:৪২, ১৫ মে ২০২২

আপডেট: ১৭:৫৪, ১৫ মে ২০২২

Google News
সড়ক দুর্ঘটনায় নিহত সাবেক ক্রিকেটার অ্যান্ড্রু সাইমন্ডস

অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার অ্যান্ড্রু সাইমন্ডস শনিবার রাতে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৬ বছর। সাইমন্ডসের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে ক্রিকেট দুনিয়ায়।

অস্ট্রেলিয়ার পুলিশের পক্ষ থেকে এরই মধ্যে একটি আনুষ্ঠানিক বিবৃতি দেওয়া হয়েছে। এতে বলা হয়েছে, শনিবার রাত ১১টার (স্থানীয় সময়) কিছু পরেই সাইমন্ডসের গাড়িটি অ্যালিস রিভার ব্রিজের কাছে হার্ভে রেঞ্জের রাস্তা দিয়ে যাওয়ার সময় হঠাৎ রানওয়ে থেকে বাইরে বেরিয়ে পড়ে এবং এরপরই সেটি উল্টে যায়। গাড়িটি চালাচ্ছিলেন সাইমন্ডস নিজেই। সেখানে আরও একজন যাত্রী ছিলেন। জরুরি পরিষেবাগুলো তাৎক্ষণিকভাবে তাদের উদ্ধারের চেষ্টা করে। তবে গুরুতর জখম হওয়ায় মারা যান এ ক্রিকেট তারকা। বিষয়টি এরই মধ্যে শুরু হয়েছে তদন্ত।

চলতি বছরে তৃতীয় অস্ট্রেলিয়ান ক্রিকেটারের মৃত্যুর খবর এল। গত মার্চের প্রথম সপ্তাহে শেন ওয়ার্ন ও রডনি মার্শ মৃত্যুবরণ করেন। অস্ট্রেলিয়ার হয়ে ২৬টি টেস্ট, ১৯৮টি একদিনের ম্যাচ এবং ১৪টি টি-টোয়েন্টি খেলেছিলেন সাইমন্ডস। দু'বার বিশ্বকাপও জিতেছিলেন তিনি। এক দিনের ক্রিকেটে ৫০৮৮ রান করেছিলেন তিনি। নিয়েছিলেন ১৩৩টি উইকেট। টেস্টে দু'টি শতরান-সহ ১৪৬২ রান করেছিলেন সাইমন্ডস। নিয়েছিলেন ২৪টি উইকেট। 

সাইমন্ডস আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন ২০১২ সালে। এর পর ধারাভাষ্যকার হিসেবে মাইক হাতে তুলে নেন তিনি।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের