শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

মায়ার্স-ব্ল্যাকউডের ব্যাটে ঘুরে দাঁড়িয়েছে উইন্ডিজ

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৫:২১, ২৬ জুন ২০২২

Google News
মায়ার্স-ব্ল্যাকউডের ব্যাটে ঘুরে দাঁড়িয়েছে উইন্ডিজ

স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ সেন্ট লুসিয়া টেস্টের দ্বিতীয় দিনে নিজেদের প্রথম ইনিংসে  দলীয় ১৩১ থেকে ১৩২ রানের মধ্যে তিন উইকেট হারিয়ে দারুণ বিপাকে পড়ে। তবে মধ্যাহ্ন বিরতি থেকে ফিরে কাইল মায়ার্স-জার্মেইন ব্ল্যাকউডের ব্যাটে ঘুরে দাঁড়িয়েছে ক্যারিবীয়রা। দুই জন ইতোমধ্যে তুলে নিয়েছেন শতরানের জুটি।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ৬৮.৩ ওভারে ৪ উইকেট হারিয়ে ২৩২ রান। বাংলাদেশকে ছুঁতে তাদের প্রয়োজন মাত্র ২ রানের। ব্ল্যাকউড ৩৫ ও মায়ার্স ৫৫ রানে ব্যাট করছেন। দুজনের দৃঢ়তায় উইন্ডিজ দল দারুণ ছন্দে ফিরেছে। 

এর আগে সেন্ট লুসিয়া টেস্টের দ্বিতীয় দিনের প্রথম সেশনটা নিজেদের করে নেয় টাইগার বোলাররা। দলকে প্রথম ব্রেক থ্রু এনে দেন শরিফুল। ওয়েস্ট ইন্ডিজের দলীয় ১০০ রানের মাথায় জন ক্যাম্পবেলকে ফেরান শরিফুল। এরপর হাফসেঞ্চুরিয়ান  ব্র্যাথওয়েটকে ১৩১ রানে সাজ ঘরে পাঠান মেহেদি হাসান মিরাজ।
 
উইন্ডিজের প্রথম ইনংসিরে ২৬ ওভারের শেষ বলে শরিফুল ইসলামের শিকার হন জন ক্যাম্পবেল। শরিফুলের শট পিচে করা এক্সট্রা বাউন্সে পরাস্ত হন এই ক্যারিবীয় ওপেনার। পুল করতে চেয়েছিলেন, কিন্তু বল ব্যাটে লেগে যায় উইকেটের পেছনে। তালুবন্দি করতে ভুল করেননি সোহান। ৭৯ বলে ৬ চারে ৪৫ রান করেন ক্যাম্পবেল। শতরানের জুটি ভেঙে স্বস্তি এনে দেন শরিফুল। 

এরপর ব্যক্তিগত ৫১ রানে মিরাজের বলে আউট হয়ে সাজঘরে ফিরেন ব্র্যাথওয়েট। তার আগে ১০৩ বলে ক্যারিয়ারের ২৭তম ফিফটির দেখা পায় এই বাঁহাতি ব্যাটসম্যান। যা বাংলাদেশের বিপক্ষে পঞ্চম ফিফটি। 

মিরাজের পরের ওভারেই দুই উইকেট তুলে নেন খালেদ। ২৩ ওভারের প্রথম বলে ২২ রান করা রেইফারকে সরাসরি বোল্ড করেন খালেদ। এরপর ওভারের শেষ বলে নতুন ব্যাটসম্যান এনক্রুমা বোনারকেও নিজের শিকার বানান এই মিডিয়াম পেসার।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের