শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

কমনওয়েলথ শেষে এবার তুরস্ক মিশনে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২১:১০, ৭ আগস্ট ২০২২

আপডেট: ২১:১১, ৭ আগস্ট ২০২২

Google News
কমনওয়েলথ শেষে এবার তুরস্ক মিশনে বাংলাদেশ

সংগৃহিত ছবি

আগামীকাল ৮ আগস্ট বার্মিংহাম কমনওয়েলথ গেমসের আনুষ্ঠানিক পর্দা নামবে। তবে বাংলাদেশের গেমস শেষ হয়েছে ইতোমধ্যে। আর কোনো ইভেন্টের খেলা নেই বাংলাদেশের।

কমনওয়েলথ গেমসে বাংলাদেশ কোনো পদক পায়নি। জয় এসেছে শুধু টেবিল টেনিসে। বাকি ডিসিপ্লিনগুলোতে হতাশাই সঙ্গী হয়েছে। হতাশাকে পেছনে ফেলে বাংলাদেশের অ্যাথলেটরা তুরস্কের কোনিয়ায় ইসলামিক সলিডারিটি গেমসে সফল হতে চান।

ইতোমধ্যে তুরস্কের কোনিয়ায় পৌছেছে হ্যান্ডবল দল। ইসলামিক গেমসের আনুষ্ঠানিক উদ্বোধন ৯ আগস্ট হলেও কিছু ইভেন্টের খেলা শুরু হয়েছে। আগামীকাল বাংলাদেশ হ্যান্ডবল দলের ম্যাচ রয়েছে।

টেবিল টেনিস, অ্যাথলেটিক্সের খেলোয়াড়রা বার্মিংহাম থেকে কোনিয়ার পথে রয়েছেন। এমন কয়েকটি ডিসিপ্লিন যা বার্মিংহামে ছিল না তবে ইসলামিক গেমসে রয়েছে, সেসব ডিসিপ্লিনের অ্যাথলেটরাও তারাও পর্যায়ক্রমে দেশ ছাড়ছে।

আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশের সাফল্য এখন আরচ্যারির উপর নির্ভর করে। ইসলামিক সলিডারিটি গেমসে আরচ্যারিতে অংশ নিতে রোমান-দিয়ারা ৯ আগস্ট দেশ ছাড়বেন।

৯ আগস্ট ইসলামিক সলিডারিটি গেমসে বাংলাদেশের পতাকা বহন করবেন ফেন্সার ফাতেমা মুজিব। গেমসের নানা আনুষ্ঠানিকতার জন্য শেফ দ্য মিশন সিরাজউদ্দিন আলমগীর ও বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের কর্মকর্তারা আরো দিন তিনেক আগে কোনিয়ায় পৌছেছেন।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের