শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন বুমরাহ

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ০৩:৪০, ৩০ সেপ্টেম্বর ২০২২

Google News
টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন বুমরাহ

জসপ্রিত বুমরাহ

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন ভারতের পেস বোলিং বিভাগের সবচেয়ে বড় নাম জাসপ্রিত বুমরাহ। ভারতের বিভিন্ন সংবাদমাধ্যমে আজ বিষয়টি নিশ্চিত করা হয়েছে। 

পিঠের চোটে পড়ে এর আগে এশিয়া কাপে ভারতের দলে খেলা হয়নি এই ডানহাতি পেসার। সদ্য শেষ হওয়া অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে চার ওভার বল করে খরচ করেন ৫০ রান। যা বুমরাহর আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে সবচেয়ে বাজে বোলিং ফিগার।

চোট থেকে ফিরে অস্ট্রেলিয়া সিরিজে খেললেও  বিসিসিআই মেডিকেল টিমের পর্যবেক্ষণে ছিলেন বুমরাহ। তবে শেষ পর্যন্ত স্ট্রেস ফ্র্যাকচারের কারণে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বাদ পড়লেন ২৮ বছর বয়সী এই পেস বোলিং সেনসেশন।

ভারতীয় গণমাধ্যম বলছে, গতকালের ভারত-দক্ষিণ আফ্রিকার প্রথম টি-টোয়েন্টি ম্যাচে দলের সঙ্গে যাননি বুমরাহ। সিরিজ থেকে ইতোমধ্যেই বাদ পড়েছে সে। এদিকে কোনও অস্ত্রোপচারের প্রয়োজন না হলেও চোট থেকে পুরোপুরি সেরে উঠতে  বুমরাহের ৪ থেকে ৬ মাস সময় লাগবে বলে ধারণা করা হচ্ছে।

জাসপ্রিত বুমরাহ না থাকায় অক্টোবর-নভেম্বরের বিশ্বকাপের আগে বড় ধাক্কা হয়ে এলো ভারতের জন্য। কারণ এশিয়া কাপে ইনজুরিতে পড়ে বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছিলেন অভিজ্ঞ অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। 

এদিকে বুমরাহর জায়গায় স্কোয়াডে দেখা যেতে পারে আরেক ডানহাতি পেসার মোহাম্মদ শামিকে। অভিজ্ঞ এই বোলারকে যদিও বিশ্বকাপ দল থেকে বাইরে রেখেছিল বিসিসিআই। প্রসঙ্গত, কোভিড-১৯ এ আক্রান্ত হওয়ার পর থেকে দলের বাইরে আছেন শামি। বিশ্বকাপ দল থেকে তাকে বাদ দেওয়ায় ভক্ত এবং ক্রিকেট বিশেষজ্ঞরা ব্যাপকভাবে নিন্দা করেন নির্বাচকদের। 

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের