শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

ক্রিশ্চিয়ানো রোনালদো ও তার বান্ধবী জর্জিনার বিয়ের ছবি ভাইরাল!

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৮:৫৩, ২৭ জানুয়ারি ২০২৩

Google News
ক্রিশ্চিয়ানো রোনালদো ও তার বান্ধবী জর্জিনার বিয়ের ছবি ভাইরাল!

ভাইরাল হওয়া ছবিটি মূলত এডিটেড

সৌদি ক্লাব আল নাসেরে মাসখানেক আগে যোগ দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। আরব দেশটিতে গিয়ে শাস্তির মুখে পড়ার শঙ্কায় ছিলেন সি আর সেভেন। কারণ পরিষ্কার, সৌদিতে নিয়ম ভেঙে বসবাস করা শুরু করেছিলেন রোনালদো ও তার বান্ধবী জর্জিনা। তবে সৌদিতে এসে রোনালদোর বিয়েকে কেন্দ্র করে গুঞ্জন যেন কোনোভাবেই থামছে না। সেই গুঞ্জন এবার আর দীর্ঘ সময় স্থায়ী হতে পারেনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্প্রতি ছড়িয়ে পড়েছে রোনালদো-জর্জিনার বিয়ের ছবি!!

সামাজিক যোগাযোগ মাধ্যমে দুজনের বিয়ের ছবি ঘুরছে, রোনালদো-জর্জিনাকে সেই ছবিতে চুম্বন করতে দেখা গেছে। ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অনেকে ক্যাপশনে লিখেছেন, অবশেষ স্প্যানিশ সুন্দরীকে বিয়ে করেছেন রোনালদো। অনেকে লেখেন, আর লিভ টুগেদার নয় বান্ধবীকে বিয়ে করেছেন সি আর সেভেন। 

যদিও ভাইরাল হওয়া ছবি ঘিরে যে গুঞ্জন তা শুধুই গুজব। ছবিটি সম্পর্কে আন্তর্জাতিক বিভিন্ন গণমাধ্যমে জানায়, ছবিটি মূলত আমেরিকার পপ স্টার আরিয়ানা গ্র্যান্ডে আর তার স্বামী ডাল্টন গমেযের বিয়ের ছবি। যেখানে রোনালদো ও জর্জিনার ছবি এডিট করে গুজব রটানো হচ্ছে।           

স্প্যানিশ সংবাদমাধ্যম ইএফই এর তথ্যানুযায়ী, রোনালদোর গ্রহণযোগ্যতার কারণে সৌদি কর্তৃপক্ষ তার বিয়ে বহির্ভূত সম্পর্কের জন্য ছাড় দিতে পারে। সৌদি আরবের একাধিক আইনজীবীও ইএফই এর বরাত দিয়ে এই প্রসঙ্গে তাদের মতামত জানান। 

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের