বুধবার,

২০ অক্টোবর ২০২১,

৫ কার্তিক ১৪২৮

পরীক্ষামূলক প্রকাশ

বুধবার,

২০ অক্টোবর ২০২১,

৫ কার্তিক ১৪২৮

Radio Today News

বিসিবি নির্বাচনে হেরে গেলেন পাইলট

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৮:১৬, ৬ অক্টোবর ২০২১

বিসিবি নির্বাচনে হেরে গেলেন পাইলট

ভোট দিচ্ছেন খালেদ মাসুদ পাইলট (সংগৃহীত ছবি)

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালনা পর্ষদের নির্বাচনে রাজশাহী বিভাগে একটি পদের জন্য লড়াই করেছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট। কিন্তু নির্বাচনে জয়ী হতে পারেননি সাবেক উইকেটকিপার। ৯ ভোটারের কাছ থেকে মাত্র ২ ভোট পেয়েছেন তিনি। ফলে ৭-২ ভোটে এগিয়ে থেকে জয় পেয়েছেন প্রতিদ্বন্দ্বী সাইফুল আলম স্বপন চৌধুরী।

স্বপন গত মেয়াদে বিসিবির পরিচালক ছিলেন। আজ (বুধবার) মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বিসিবি কার্যালয়ে অনুষ্ঠিত নির্বাচনে তার কাছে হেরে গেছেন পাইলট। জেলা ও বিভাগ ক্যাটাগরিতে রাজশাহী ও ঢাকাতে কেবল নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনের আগেই এই ক্যাটাগরিতে সাত পরিচালক নির্বাচিত হন।

নির্বাচিতরা হচ্ছেন- আ জ ম নাছির উদ্দীন ও আকরাম খান (চট্টগ্রাম বিভাগ), কাজী ইনাম আহমেদ ও শেখ সোহেল (খুলনা বিভাগ), শফিউল আলম চৌধুরী নাদেল (সিলেট বিভাগ), এডভোকেট আনোয়ারুল ইসলাম (রংপুর বিভাগ), আলমগীর খান আলো (বরিশাল বিভাগ), তানভীর আহমেদ টিটু (নারায়ণগঞ্জ) ও নাঈমুর রহমান দুর্জয় (মানিকগঞ্জ)।

ঢাকা বিভাগে তানভীর আহমেদ ও নাঈমুর রহমানের প্রতিদ্বন্দ্বি প্রার্থী থাকলেও নির্বাচনের আগ মুহুর্তে তারা প্রার্থীতা স্থগিত করেন। ব্যালটে তাদের নাম থাকলেও তারা নির্বাচিত হতে পারেননি।

রেডিওটুডে নিউজ/এসএস

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের