শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

বিশ্বকাপ বাছাই পর্বের দুই ম্যাচের জন্য দল ঘোষণা, নেই লিওনেল মেসি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৬:২৯, ২০ জানুয়ারি ২০২২

Google News
বিশ্বকাপ বাছাই পর্বের দুই ম্যাচের জন্য দল ঘোষণা, নেই লিওনেল মেসি

লিওনেল মেসি (ফাইল ছবি)

আগামী ২৭ জানুয়ারি চিলির মাঠে খেলবে আর্জেন্টিনা। এরপর ১ ফেব্রুয়ারি ঘরের মাঠে কলম্বিয়ার মুখোমুখি হবে কোপা আমেরিকার বর্তমান চ্যাম্পিয়নরা। বিশ্বকাপ বাছাই পর্বে নিজেদের আসছে দুই ম্যাচের জন্য লিওনেল মেসিকে ছাড়াই দল ঘোষণা করেছে আর্জেন্টিনা। 

ম্যাচ দুটিতে সদ্য করোনা থেকে সেরে ওঠা মেসি যে নাও থাকতে পারেন, এমন গুঞ্জন আগে থেকেই ছিল। বিভিন্ন সংবাদ মাধ্যমের খবরে বলা হয়, মেসিকে এই দুই ম্যাচে না রাখতে অনুরোধ করেছিল তার ক্লাব পিএসজি। শেষ পর্যন্ত পিএসজির অনুরোধে সাড়া দিয়েছেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি।

মেসি করোনা থেকে সেরে উঠলেও থকল এখনো কাটেনি। ক্লাবের হয়ে ২২ ডিসেম্বর সবশেষ খেলেছেন রেকর্ড সাতবারের ব্যালন ডি’অর জয়ী তারকা।

মেসি না থাকলেও আর্জেন্টিনার জন্য তেমন দুর্ভাবনার কিছু নেই। কারণ, এরই মধ্যে কাতার বিশ্বকাপের টিকিট নিশ্চিত করে ফেলেছে তারা।

চিলি-কলম্বিয়া ম্যাচের জন্য আর্জেন্টিনা দলঃ

গোলকিপার-

ফ্রাঙ্কো আরমানি (রিভার প্লেট), এস্তেবান আনদ্রাদা (মন্তেরেই), এমিলিয়ানো মার্তিনেজ (অ্যাস্টন ভিলা), হুয়ান মুসো (আতালান্তা)

ডিফেন্ডার-

নাহুয়েল মলিনা (উদিনেস), গনসালো মন্তিয়েল (সেভিয়াল), লুকাস মার্তিনেজ কুয়ার্তা (ফিওরেন্তিনা), জেরমান পেৎসেয়া (বেতিস), নিকোলাস ওতামেন্দি (বেনফিকা), লিসান্দ্রো মার্তিনেজ (আয়াক্স), নিকোলাস তাগলিয়াফিকো (আয়াক্স)

মিডফিল্ডার-

মার্কোস আকুনিয়া (সেভিয়া), নিকোলাস গঞ্জালেজ (ফিওরেন্তিনা), লুকাস ওকাম্পোস (সেভিয়া), লিয়ান্দ্রো পারেদেস (পিএসজি), গিদো রদ্রিগেজ (বেতিস), রদ্রিগো দি পল (আতলেতিকো মাদ্রিদ), জিওভান্নি লো সেলসো (টটেনহাম), আলেহান্দ্রো পাপু গোমেজ (সেভিয়া), আলেক্সিস ম্যাকঅ্যালিস্টার (ব্রাইটন), এমিলিয়ানো বুয়েনদিয়া (অ্যাস্টন ভিলা)

ফরোয়ার্ড-

আনহেল দি মারিয়া (পিএসজি), আনহেল কোরেয়া (আতলেতিকো), ইউলিয়ান আলভারেজ (রিভার প্লেট), লওতারো মার্তিনেজ (ইন্তার মিলান), হোয়াকিন কোরেয়া (ইন্তার মিলান) ও পাওলো দিবালা (জুভেন্তাস)।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের