মঙ্গলবার,

০৪ অক্টোবর ২০২২,

১৯ আশ্বিন ১৪২৯

মঙ্গলবার,

০৪ অক্টোবর ২০২২,

১৯ আশ্বিন ১৪২৯

Radio Today News

স্বপ্ন ভাঙল রোমান-দিয়ার

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৮:২৬, ১৬ আগস্ট ২০২২

স্বপ্ন ভাঙল রোমান-দিয়ার

ইসলামিক সলিডারিটি গেমসে বাংলাদেশের ৬ জন আরচ্যার অংশ নিলেও কেউ কোয়ার্টারের গন্ডি পার হতে পারেননি। দুই শীর্ষ আরচ্যার দিয়া সিদ্দিকী ও রোমান সানা কোয়ার্টার পর্যন্ত উঠতে পেরেছেন। বাকিরা আগেই বিদায় নিয়েছেন। 

দিয়া সিদ্দিকী কোয়ার্টারে তুরস্কের এসিমের বিপক্ষে ৭-৩ সেট পয়েন্টে হারেন। প্রথম সেটে তুরস্কের এসিম জেতেন। পরের সেটে দিয়া ২৯ পয়েন্ট নিয়ে ড্র করেন। তৃতীয় সেটে হেরে যান দিয়া। চতুর্থ সেটে জিতে দিয়া খেলায় থাকেন। ম্যাচটি শুট অফে নিতে হলে দিয়াকে শেষ সেটে জিততে হতো। শেষ সেটে দিয়া ৩০ এর মধ্যে মাত্র ২৪ করায় হেরে যান। দিয়া আগের দুই পর্বে প্রতিপক্ষকে দাঁড়াতেই দেননি৷ একটিতে ৭-১ সেট পয়েন্ট আরেকটায় সরাসরি ৬-০ সেট পয়েন্টে জেতেন। 

কোয়ার্টারে দিয়া খানিকটা লড়াই করলেও রোমান সানা প্রতিদ্বন্দ্বিতাই গড়তে পারেন নি। উজবেকিস্তানের আরচ্যার ওজোবেকের সঙ্গে ৬-০ সরাসরি সেট পয়েন্টে হারেন। প্রথম সেটে ২৯-২৭, দ্বিতীয় সেটে ২৭-২৬, তৃতীয় সেটে ২৮-২৫ পয়েন্টে হারেন রোমান। প্রথম রাউন্ডে রোমান বাই পান। পরের দুই রাউন্ডে অনেক প্রতিদ্বন্দ্বিতার মধ্যে পড়তে হয় তাকে। কোয়ার্টারে উঠার আগের দুই রাউন্ডে তিনি ৬-৪ সেট পয়েন্টে জেতেন। 

রিকার্ভ পুরুষ ব্যক্তিগত ইভেন্টে বাংলাদেশের অন্য দুই আরচ্যার সাগর ও রুবেল প্রি কোয়ার্টার থেকে বাদ পড়েন। নারী ব্যক্তিগত এককে নাসরিন প্রি কোয়ার্টার ও বিউটি রায় দ্বিতীয় রাউন্ড থেকে বাদ পড়েন। 

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের