শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৪ বৈশাখ ১৪৩১

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৪ বৈশাখ ১৪৩১

Radio Today News

টানা বৃষ্টিতে লক্ষ্মীপুরে জলাবদ্ধতা, দূর্ভোগ চরমে

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত: ০১:৫৮, ২ জুলাই ২০২১

Google News
টানা বৃষ্টিতে লক্ষ্মীপুরে জলাবদ্ধতা, দূর্ভোগ চরমে

ছবি: রেডিও টুডে

গত দুইদিনের অবিরাম বর্ষনে লক্ষ্মীপুর পৌরসভার বিভিন্ন স্থানে দেখা দিয়েছে জলাবদ্ধতা। সড়কের বিভিন্ন স্থান ও বাসাবাড়িতে হাটু পরিমান পানি উঠেছে। এতে করে চরম দূভোর্গের মধ্যে রয়েছে কয়েক হাজার পরিবার।

বিশেষ করে বাঞ্চানগর, জেবি রোড, মিয়া আবু তাহের সড়ক, সমসেরাবাদ ও মাষ্টারকলোনী, সরকারী কলেজসহ কয়েকটি এলাকায় এ জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে। পানিবন্দী হয়ে পড়েছে কয়েক হাজার মানুষ। অপরদিকে রাস্তায় পানি জমে যাওয়ার কারনে উঠে গেছে রাস্তার ঢালাই। এতে করে তৈরি হয়েছে বড়বড় গর্ত। এতে করে চলাচলে তৈরি হয়েছে চরম দূর্ভোগ।

এছাড়া রামগতি ও কমলনগর উপজেলার চরগজারিয়া, বয়ারচর, তেলিরচর, বড়খেরী, লধুয়া, সাহেবেরহাট, চরফলকনসহ উপকূলীয় এলাকার নিমাঞ্চল প্লাবিত হয়েছে।

এলাকাবাসীর অভিযোগ, পৌরসভায় পর্যাপ্ত পরিমান ড্রেনেজ ব্যবস্থা না থাকায় সামান্য বৃষ্টি হলে তলিয়ে যায় বাসাবাড়ি ও রাস্তাঘাট। ফলে দুভোর্গ পোহাতে হয় সাধারন মানুষকে। পানির কারনে রান্না পর্যন্ত বন্ধ হয়ে গেছে। এখন পর্যন্ত পৌরসভার কোন কর্মকর্তা আসেনি বলে অভিযোগ করেছেন তারা।

এদিকে পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর আবুল খায়ের স্বপন ঘূণিঝড় বুলবুলের প্রভাবে দূভোর্গর কথা স্বীকার করে বলছেন, দ্রুত ড্রেন পরিস্কার ও পানি নিষ্কাশনের কাজ চলছে। ড্রেনেজ ও অপরিকল্পিতভাবে বাড়িঘর নির্মান করার কারনে জলাবদ্ধতা সৃষ্টি হয় বলে জানান তিনি।

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের