শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

দার্জিলিংয়ের সাথে কক্সবাজারের রেলপথ যুক্ত হবে আগামী বছর: সুজন

ফেনী প্রতিনিধি

প্রকাশিত: ১৮:১৫, ২৫ সেপ্টেম্বর ২০২১

Google News
দার্জিলিংয়ের সাথে কক্সবাজারের রেলপথ যুক্ত হবে আগামী বছর: সুজন

রেলপথমন্ত্রী অ্যাডভোকেট মো. নুরুল ইসলাম সুজন বলেছেন, আগামী এক বছরের মধ্যে বাংলাদেশের পর্যটননগরী কক্সবাজারের সাথে ভারতের দার্জিলিংয়ের রেলপথে যোগাযোগ ব্যবস্থা উন্নতিকল্পে যুক্ত করা হবে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি অগ্রাধিকার ভিত্তিক উন্নয়ন প্রকল্প আছে তন্মধ্যে দোহাজারী থেকে কক্সবাজার পর্যন্ত রেললাইন স্থাপন অন্যতম। আগামী ডিসেম্বর মাসের মধ্যে গোটা বাংলাদেশের সাথে ব্রডগেজ রেললাইনের মাধ্যমে কক্সবাজার যুক্ত হবে।

আজ শনিবার (২৫ সেপ্টেম্বর) সকালে চট্টগ্রাম থেকে ঢাকা যাওয়ার বিরতিতে ফেনী রেল ষ্টেশনে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্যকালে রেলপথ মন্ত্রী এসব কথা বলেন। এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি হাফেজ আহম্মদ, ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসান, সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান সুসেন চন্দ্র শীল, পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতনসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সংশ্লিষ্ট প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেষে তিনি ১ কোটি ২০ লাখ টাকা ব্যয়ে ফেনী স্টেশনে যাত্রী সুবিধা বৃদ্ধির জন্য প্লাটফর্ম উঁচুকরণ কাজের শুভ উদ্বোধন ও নামফলক উন্মোচন করেন।

রেডিওটুডে নিউজ/এসআই

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের