শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

মেয়র মান্নানের দাফন সম্পন্ন

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ০২:১৬, ৩০ এপ্রিল ২০২২

Google News
মেয়র মান্নানের দাফন সম্পন্ন

গাজীপুর সিটি করপোরেশনের প্রথম মেয়র, সাবেক ধর্ম প্রতিমন্ত্রী ও বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক এমএ মান্নানের দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার (২৯ এপ্রিল) বাদ আসর তার গ্রামের বাড়ি গাজীপুরের সালনায় নাসির উদ্দিন সরকার মেমোরিয়াল স্কুল মাঠে তৃতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মা-বাবার কবরের পাশে দাফন করা হয় তাকে।  

এর আগে শুক্রবার বাদ জুমা শহরের শহিদ বরকত স্টেডিয়ামে এমএ মান্নানের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। এতে গাজীপুরের বিভিন্ন এলাকা থেকে আসা লক্ষাধিক মানুষ শরিক হন।

জানাজায় মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ, সাবেক সচিব এম এম নিয়াজ উদ্দিন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান, মহানগর বিএনপির আহ্বায়ক সালাহ উদ্দিন সরকার, যুগ্ম আহ্বায়ক শওকত হোসেন সরকার, জেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহ রিয়াজুল হান্নান প্রমুখ অংশ নেন। 

এদিকে অধ্যাপক এমএ মান্নানের মৃত্যুতে তিন দিনের শোক ঘোষণা করেছে গাজীপুর মহানগর বিএনপি। এই তিন দিন দলীয় কার্যালয়ে সামনে দলীয় পতাকা অর্ধনমিত এবং প্রতিদিন কোরআনখানি এবং ইফতারের ব্যবস্থা থাকবে। গাজীপুর মহানগর বিএনপির আহ্বায়ক সালাহ উদ্দিন সরকার এ কর্মসূচি ঘোষণা করেন। 

উল্লেখ্য, অধ্যাপক এমএ মান্নান বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বিকেল সাড়ে ৪টার দিকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘ দিন ধরে ডায়াবেটিক, কিডনিসহ নানা জটিল রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি এক ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন, দলীয় নেতাকর্মী, অনুসারী ও গুণগ্রাহী রেখে গেছেন। 

অধ্যাপক এমএ মান্নান ২০১৩ সালের ৬ জুলাই গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচনে প্রথম মেয়র নির্বাচিত হন।

রেডিওটুডে নিউজ/এমএস

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের