শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

দিনাজপুরে ট্রাকচাপায় ইউপি সদস্যসহ নিহত ৩ 

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৫:৪১, ১৬ মে ২০২২

Google News
দিনাজপুরে ট্রাকচাপায় ইউপি সদস্যসহ নিহত ৩ 

দিনাজপুরের বিরলে ঝড়বৃষ্টির সময় সড়ক দুর্ঘটনায় এক ইউপি সদস্যসহ ৩ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। রোববার (১৫ মে) দিবাগত রাত ১২টার সময় বিরল-বোচাগঞ্জ সড়কের মঙ্গলপুর ইউনিয়নের রঘুনাথপুর চেয়ারম্যান মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বোচাগঞ্জ উপজেলার ৪নং আটগাঁও ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার রাকিবুল ইসলাম (৪২), ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল উপজেলার বনগা গ্রামের মো. ওসমান গণির ছেলে সাদবিন ওসমান (২২) ও একই উপজেলার মিস্ত্রিপাড়া গ্রামের নুহেদ আলমের ছেলে নোয়াজিম আলম (১৬)।

বিষয়টি নিশ্চিত করে বিরলের মঙ্গলপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ হাফিজ মো. রায়হান আলী জানান, রাত দেড়টার দিকে ইউপি সদস্য মো. রাকিব হাসানহ চারজন একটি ব্যক্তিগত গাড়ি করে শহর থেকে বোচাগঞ্জের দিকে যাচ্ছিলেন। পথে বিরল উপজেলার মঙ্গলপুর নামক স্থানে তাদের গাড়ির তেল ফুরিয়ে যায়।

এরপর রাকিব ও তাছিম দুই কিলোমিটার দূরের একটি ফিলিং স্টেশন থেকে তেল আনার পথে মোটরসাইকেলআরোহী উসমানের সাহায্য চান। মোটরসাইকেলে করে তেল নিয়ে প্রাইভেটকারের কাছে আসার পথে রঘুনাথপুর চেয়ারম্যান রোডে বোচাগঞ্জগামী একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে তিন জন নিহত হন।

ঘাতক ট্রাকচালক ট্রাকসহ পালিয়ে গেছে। লাশগুলো মঙ্গলপুর ফাঁড়িতে রয়েছে বলে জানান তিনি।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের