শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে বদ্ধপরিকর সরকার: আইনমন্ত্রী

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ২১:০২, ৩ অক্টোবর ২০২২

Google News
সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে বদ্ধপরিকর সরকার: আইনমন্ত্রী

আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী আনিসুল হক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে বদ্ধ পরিকর। 

সোমবার (৩ অক্টোবর) সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা সদরের রাধামাধব আখড়ায় দুর্গাপূজা মণ্ডপ পরিদর্শন শেষে আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

আইনমন্ত্রী বলেন, “আমরা বিশ্বাস করি, সকলকে তাদের ধর্ম পালন করার অধিকার এবং সুবিধা দেওয়া সরকারের কাজ। আমরা সেভাবেই সুবিধা ও অধিকার দিয়ে আসছি এবং দিয়ে আসব।”

মন্ত্রী আরও বলেন, দুর্গাপূজা নির্বিঘ্নে সম্পন্ন করার জন্য সরকার অর্থ বরাদ্দ দিয়েছে এবং সেই বরাদ্দ মণ্ডপগুলোতে পৌঁছে গেছে। 

রাধামাধব আখড়া পরিচালনা কমিটির সভাপতি চন্দন কুমার ঘোষের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. শাহগীর আলম, পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান ও আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজলসহ পূজা উদযাপন পরিষদ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে মন্ত্রী ২২টি পূজা মণ্ডপে ৮ হাজার টাকা করে ১ লাখ ৭৬ হাজার টাকার অনুদান প্রদান করেন। 

রাধামাধব আখড়া পরিচালনা কমিটির সভাপতি চন্দন কুমার ঘোষের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. শাহগীর আলম, পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান ও আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা প্রমুখ উপস্থিত ছিলেন।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের