শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

কক্সবাজারে আরো ৪টি আদালত প্রয়োজন

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত: ০১:২৭, ২৬ সেপ্টেম্বর ২০২১

Google News
কক্সবাজারে আরো ৪টি আদালত প্রয়োজন

ফাইল ছবি

কক্সবাজার জেলা ও দায়রা জজ  মোহাম্মদ ইসমাইল বলেছেন, মামলার আধিক্য বিবেচনায় কক্সবাজার জেলায় আরো দুইটি অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত ও ২টি যুগ্ম জেলা ও দায়রা জজ আদালত প্রতিষ্ঠা করা একান্ত জরুরী।

শনিবার বিকেলে কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের সম্মেলন কক্ষে “বিচার বিভাগীয় সম্মেলন-২১” এর সভাপতির বক্তব্যে তিনি আরো বলেন, মাদক মামলার দ্রুত বিচার নিষ্পত্তিতে সবার একান্ত সহযোগীতা আবশ্যক। 

কক্সবাজারের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জনাব তামান্না ফারাহ’র সঞ্চালনায় অনুষ্ঠিত “বিচার বিভাগীয় সম্মেলন-২১” এর প্রথম পর্ব  শনিবার সকাল সাড়ে ৯ টায় আমন্ত্রিত অতিথিদের নিয়ে দুপুর ১টা পর্যন্ত চলে। এছাড়া দ্বিতীয় পর্ব দুপুর ২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত  বিচার বিভাগীয় কর্মকর্তাদের সমন্বয়ে অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিজ্ঞ বিচারক (জেলা ও দায়রা জজ)  মোহাম্মদ মোসলেহ উদ্দীন, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট  আলমগীর মুহাম্মদ ফারুকী, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাজীব কুমার বিশ্বাস, যুগ্ম জেলা ও দায়রা জজ ১ম আদালত  মাহমুদুল হাসান, যুগ্ম জেলা ও দায়রা জজ ২য় আদালত মুহাম্মদ সাইফুল ইসলাম সহ জজশীপ ও ম্যাজিস্ট্রেসীর সকল  বিচারক ও  ম্যাজিস্ট্রেটবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া এতে পুলিশ, আইনজীবি, চিকিৎসক সহ সরকারী কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
 

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের