মঙ্গলবার,

০৭ মে ২০২৪,

২৪ বৈশাখ ১৪৩১

মঙ্গলবার,

০৭ মে ২০২৪,

২৪ বৈশাখ ১৪৩১

Radio Today News

ছুরিকাঘাতে অটোরিকশা চালক গুরুতর আহত, ছিনতাইকারী গণপিটুনীর শিকার

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১২:০০, ১৬ সেপ্টেম্বর ২০২৩

Google News
ছুরিকাঘাতে অটোরিকশা চালক গুরুতর আহত, ছিনতাইকারী গণপিটুনীর শিকার

নোয়াখালীতে ছুরিকাঘাতে অটোরিকশা চালক গুরুতর আহত, ছিনতাইকারী গণপিটুনীর শিকার

নোয়াখালীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে অটোরিকশা চালক এক যুবক গুরুতর আহত হয়েছে। এ সময় ছিনতাইকারী সন্দেহে গণপিটুনীর শিকার হয়েছে অপর এক যুবক। 
শুক্রবার রাতে কবিরহাট উপজেলায় ধানসিঁড়ি ইউনিয়নের চৌকিদার দোকানের পাশে এ ঘটনা ঘটে। অটোরিকশা চালককে ঢাকায় এবং গণপিটুনীর শিকার যুবককে নোয়াখালীতে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ জানিয়েছে, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে মোঃ রুবেল(২৮) নামে এক যুবক তার অটোরিকশা নিয়ে আব্দুল্লাহ মিয়ার হাট কলেজ রোড দিয়ে যাওয়ার সময় স্থানীয় চৌকিদার দোকানের পাশে দুই যুবক তার গলায় ছুরিকাঘাত করে অটোরিকশাটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় রুবেলের চিৎকারে আশপাশের লোকজন জড়ো হয়ে ছিনতাইকারী সন্দেহে সুলতান আহম্মদ ছোটন((৩০) নামে এক যুবককে ধরে গণপিটুনী দেয়। তার অপর সহযোগী দৌঁড়ে পালিয়ে যায়। 

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহীম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত অটোরিকশা চালক ও গণপিটুনীর শিকার যুবককে উদ্ধার করে চিকিৎসার জন্য ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠায়। সেখান থেকে রাতেই অটোরিকশা চালক রুবেলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। গণপিটুনীর শিকার সুলতানকে পুলিশ পাহারায় নোয়াখালী জেনারেল হাসপাতালের সার্জারী ওয়ার্ডে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার অপর সহযোগীকে ধরতে অভিযান চালানো হচ্ছে। এ ঘটনায় কবিরহাট থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অটোরিকশা চালক মোঃ রুবেল কবিরহাট উপজেলার পশ্চিম রাজুরগাঁও গ্রামের ফখরুল ইসলামের ছেলে। গণপিটুনীর শিকার সুলতান ধানসিঁড়ি ইউনিয়নের নলুয়া ভূইয়ার হাটের প্রয়াত মো: হানিফের ছেলে।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের