শুক্রবার,

১৭ মে ২০২৪,

২ জ্যৈষ্ঠ ১৪৩১

শুক্রবার,

১৭ মে ২০২৪,

২ জ্যৈষ্ঠ ১৪৩১

Radio Today News

বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ২০:১৯, ২৯ এপ্রিল ২০২৪

Google News
বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত

কক্সবাজার সদরের ঈদগাঁও এলাকায় বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। সোমবার দুপুর ১২টার দিকে ঈদগাঁওয়ের খোদাইবাড়ি এজি লুৎফুর কবির আদর্শ দাখিল মাদ্রাসা এলাকায় এ দুর্ঘটনায় আরও কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

নিহতরা হলেন- চট্টগ্রামের বাঁশখালীর ইলশা এলাকার মনির আহমেদের স্ত্রী হাফসা বেগম, একই উপজেলার রায়ছড়া এলাকার গোলাম সোবহানের ছেলে দুলা মিয়া। তারা চোখের চিকিৎসা করাতে গত শুক্রবার কক্সবাজার বায়তুশ শরফ চক্ষু হাসপাতালে এসে চিকিৎসা শেষে বাড়ি ফিরছিলেন।

চকরিয়া মালুমঘাট হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হক জানান, সোমবার দুপুর ১২টার দিকে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। হাসপাতালে নেওয়ার পথে আরও একজন মারা গেছেন। তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। মরদেহ উদ্ধার ও বাসটি জব্দ করা হয়েছে বলেও জানান তিনি।

ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘দুর্ঘটনার পর মহাসড়কের দুইপাশে যান চলাচল বন্ধ হয়ে যায়। হাইওয়ে পুলিশের পাশাপাশি থানা পুলিশও ঘটনাস্থলে গিয়ে যান চলাচল নির্বিঘ্ন করতে কাজ করে। ঘটনাস্থলে দুজন ও হাসপাতালে নেওয়ার পথে একজন মারা যান। আরও কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের বিভিন্ন হাসপাতালে নেওয়া হয়েছে।’

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের