মঙ্গলবার,

২৫ জুন ২০২৪,

১১ আষাঢ় ১৪৩১

মঙ্গলবার,

২৫ জুন ২০২৪,

১১ আষাঢ় ১৪৩১

Radio Today News

উপজেলা নির্বাচন জনগণের সঙ্গে প্রতারণা: রিজভী

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৫:৫৮, ১৬ মে ২০২৪

Google News
উপজেলা নির্বাচন জনগণের সঙ্গে প্রতারণা: রিজভী

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, উপজেলা নির্বাচন সম্পূর্ণ ভুয়া ও জালিয়াতির নির্বাচন। এ নির্বাচনে জনগণের কোনো ভূমিকা নেই।এ নির্বাচন জনগণের সঙ্গে প্রতারণা করার নির্বাচন।  

বৃহস্পতিবার (১৬ মে) উপজেলা নির্বাচন বর্জনের সমর্থনে রাজধানীর শান্তিনগর বাজার এলাকায় সচেতনতামূলক লিফলেট বিতরণ শেষে তিনি এসব কথা বলেন।

যারা ক্ষমতায়, তারা দখলদার, এমন অভিযোগ করে রিজভী বলেন, জনগণের জন্য এদের কোনো ম্যান্ডেট নেই, এরা জনগণের নির্বাচিত প্রতিনিধি নয়। তাই এদের জনগণের ভোটের কোনো প্রয়োজন পড়ে না। প্রধানমন্ত্রী যাকে পছন্দ করবেন, তিনি হবেন উপজেলা চেয়ারম্যান। নির্বাচনের নামে শুধু আনুষ্ঠানিকতা, শুধু প্রহসন।   তিনি বলেন, দেশ থেকে হাজার হাজার কোটি টাকা পাচার করছে কারা? এরা আওয়ামী লীগের লোক, ক্ষমতাসীন দলের আত্মীয়-স্বজন। আজ দুবাইয়ে ৩৯৪ বাংলাদেশির বাড়ির খবর পাওয়া গেছে। বিভিন্ন প্রকল্প, ব্যাংক, পদ্মা সেতু লুটের টাকা দিয়েই তারা আজ বিদেশে বাড়ি করছে।  

বাংলাদেশ ব্যাংকের ভেতরে কী হচ্ছে, তা মানুষকে জানতে দেওয়া হচ্ছে না- অভিযোগ তুলে রিজভী বলেন, ব্যাংকে ঢুকতে সাংবাদিকদের ওপর বিধিনিষেধ আরোপ করা হয়েছে। সাংবাদিকরা ঢুকে যাতে কোনো তথ্য জানতে না পারেন, সেই ব্যবস্থা করেছে বাংলাদেশ ব্যাংক। এ সময় আরও উপস্থিত ছিলেন বিএনপির সহ-অর্থনৈতিক বিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান সুমন, সদস্য অধ্যাপক আমিনুল ইসলাম, মৎস্যজীবী দলের সদস্য সচিব আব্দুর রহিম, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহ-সভাপতি জাহিদুল কবির, সাবেক যুগ্ম সম্পাদক সাদরেজ জামান, বিএনপি নেতা জাকির হোসেন, ছাত্রদল কেন্দ্রীয় সাবেক সহ-সভাপতি এজমল হোসেন পাইলট প্রমুখ।

এমএমএইচ/রেডিওটুডে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের