সোমবার,

২৪ জুন ২০২৪,

১০ আষাঢ় ১৪৩১

সোমবার,

২৪ জুন ২০২৪,

১০ আষাঢ় ১৪৩১

Radio Today News

লোহার পাইপ দিয়ে পিটিয়ে রিকশাচালকের দুই পা ভেঙে দিল পুলিশ

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১২:০২, ১৮ মে ২০২৪

Google News
লোহার পাইপ দিয়ে পিটিয়ে রিকশাচালকের দুই পা ভেঙে দিল পুলিশ

সাভারে লোহার পাইপ দিয়ে পিটিয়ে ব্যাটারিচালিত রিকশাচালকের দুই পা ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে ঢাকা জেলা উত্তর ট্রাফিক বিভাগের পুলিশ সদস্য ( রেকারচালক) সোহেল রানা ও মো. মোস্তফার বিরুদ্ধে। শুক্রবার সাভারের পাকিজা এলাকায় এ ঘটনা ঘটে। প্রতিবাদে রিকশাচালকরা ঢাকা-আরিচা মহাসড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করেন।

আহত রিকশাচালক মো. ফজলুর (৪৫) বাড়ি দিনাজপুরের হাকিমপুর থানার বনসাপুর গ্রামে। তিনি জানান, ঢাকা-আরিচা মহাসড়কের ঢাকামুখী লেন দিয়ে রিকশা নিয়ে যাওয়ার সময় পাকিজার সামনে মোটরসাইকেলে থাকা রেকারচালক সোহেল ও মোস্তফা ধাওয়া করেন। গেন্ডা বাসস্ট্যান্ডের কাছে রিকশার গতি থামানোর সময় সোহেল মোটরসাইকেল থেকে নেমে লোহার পাইপ দিয়ে বাম পায়ে আঘাত করেন। হাত দিয়ে ঠেকাতে চাইলে তিনি ডান পায়ে বেদম পেটাতে থাকেন।

ফজলু বলেন, মারধরে আমি রাস্তায় পড়ে যাই। আর উঠে দাঁড়াতে পারিনি। এ সময় আমাকে পেটানো দেখে স্থানীয়রা পুলিশের সদস্যকে ঘিরে ধরেন। সোহেল ভুল স্বীকার করে আমাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা করাবেন বললেও পরে অন্য একটি রিকশায় তুলে দিয়ে চলে যান।

ফজলুকে মারধরের খবর পেয়ে অন্য রিকশাচালকরা দোষী পুলিশ সদস্যের বিচার দাবিতে সাভার প্রেস ক্লাবের সামনের আঞ্চলিক সড়ক অবরোধ করেন। আন্দোলনকারীরা জানান, রিকশায় ফজলুকে সরকারি হাসপাতালে নিয়ে যাওয়ার সময় রেকারচালকদের দুই দালাল আবারও সেটির গতিরোধ করেন। এতে অন্যান্য রিকশাচালক প্রেস ক্লাবের সামনে সড়ক অবরোধ করেন। পরে থানা থেকে পুলিশ এসে বুঝিয়ে সবাইকে সরিয়ে দেয়।

রিকশাচালকদের অভিযোগ, সপ্তাহে রেকারচালক সোহেল রানা ও মোস্তফা আটকে রিকশাপ্রতি ২ হাজার করে টাকা নেন। কেউ টাকা না দিলে রাস্তায় তাঁর রিকশা ধরে জরিমানা ও ডাম্পিং করেন।

অভিযোগের বিষয়ে সোহেল রানাকে একাধিকবার কল দিলেও রিসিভ হয়নি। আরেক রেকারচালক মোস্তফা বলেন, ‘আমি ফজলুকে মারধর করিনি। আমি রেকারের দায়িত্বে থাকলেও ঘটনার সময় সেখানে ছিলাম না। পরে এসে সব জেনেছি এবং ফজলুকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেছি।’

ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও ট্রাফিক) আব্দুল্লাহহিল কাফী  জানান, অভিযুক্ত সোহেল রানাকে ক্লোজড করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের