শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

শাবিপ্রবির শিক্ষক প্রতিনিধি দল ঢাকায়, শিক্ষামন্ত্রীর সঙ্গে বৈঠক আজ

রেডিও টুডে রিপোর্ট

প্রকাশিত: ১৮:৩৮, ২২ জানুয়ারি ২০২২

আপডেট: ১৯:৪৬, ২২ জানুয়ারি ২০২২

Google News
শাবিপ্রবির শিক্ষক প্রতিনিধি দল ঢাকায়, শিক্ষামন্ত্রীর সঙ্গে বৈঠক আজ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ইস্যুতে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির সঙ্গে আলোচনা করতে ঢাকায় এসেছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের পাঁচ সদস্যের একটি প্রতিনিধি দল। শুক্রবার রাত ১১টার দিকে তারা বিমানযোগে ঢাকায় পৌঁছান বলে জানা গেছে। শনিবার (২২ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের বর্তমান ইস্যু নিয়ে শিক্ষামন্ত্রীর সঙ্গে আলোচনায় বসবেন বলে জানা গেছে।

পাঁচ সদস্যের প্রতিনিধি দলে আছেন- বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক তুলসি কুমার দাস, সাধারণ সম্পাদক মহিবুল আলম, ভৌত বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক রাশেদ তালুকদার, ফলিত বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. আরিফুল ইসলাম ও ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন. খায়রুল ইসলাম রুবেল।

শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক তুলসি কুমার দাস বলেন, শিক্ষামন্ত্রীর সঙ্গে আলোচনা করতে আমরা ঢাকায় এসেছি। শনিবার সকালে শিক্ষামন্ত্রীর সঙ্গে আলোচনায় বসার কথা রয়েছে।

এরআগে শিক্ষামন্ত্রীর সাথে আলোচনার বিষয়ে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আন্দোলনকারী শিক্ষার্থীরা জানান, ঢাকায় নয়, আলোচনা হবে সিলেটেই। সেজন্য শিক্ষামন্ত্রীকে সিলেট আসতে হবে অথবা আলোচনা ভিডিও কলে হবে।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদের পদত্যাগ দাবিতে আমরণ অনশন করছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। গত বুধবার (১৯ জানুয়ারি) বিকেল ৩টা থেকে অনশনে বসেন শিক্ষার্থীরা। উপাচার্যের বাসভবনের সামনে ২৪ শিক্ষার্থী অনশন করছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত মোট ১৩ শিক্ষার্থী হাসপাতালে ভর্তি রয়েছেন।

রেডিওটুডে নিউজ/এসজেএন

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের