শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

অজ্ঞান পার্টির খপ্পরে পুলিশের এএসআই

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ০৭:২৬, ৬ অক্টোবর ২০২১

Google News
অজ্ঞান পার্টির খপ্পরে পুলিশের এএসআই

প্রতীকী ছবি

রাজধানীতে একটি বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন মো. পারভেজ মল্লিক (৩৭) নামে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের একজন সহকারী উপ-পরিদর্শক (এএসআই)।

মঙ্গলবার (৫ অক্টোবর) দুপুর ২টা ২০ মিনিটে পাশের সিটের এক যাত্রী তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেন। সেখানে তার পাকস্থলী পরিস্কার করা হয়েছে।

ভুক্তভোগী পারভেজ মল্লিক বলেন, "আমি গাজীপুর মেট্রোপলিটন পুলিশের আওতাধীন টঙ্গী পূর্ব থানায় কর্মরত। থানা থেকে বের হয়ে বলাকা বাসে রাজারবাগ পুলিশ লাইনসের উদ্দেশে বাসে উঠি। বাসটি খিলক্ষেত আসার পরে পাশের সিটে বসা অপরিচিত লোকের দেওয়া পানি পান করি। এরপরই অচেতন হয়ে যাই।"

উদ্ধার করে নিয়ে আসা বাসের যাত্রী সাইদুর রহমান বলেন, "আমিও একই বাসের যাত্রী। অজ্ঞান পারভেজ মল্লিকের পকেটে তার আইডি কার্ড দেখতে পাই। তখন তাকে রাজারবাগ পুলিশ লাইনসের ৬ নং গেটে নামাই। টঙ্গী পূর্ব থানার এসআই ওয়াহিদকে ফোন করে ঘটনাটি জানাই। পরে পারভেজ মল্লিককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেই। তিনি এখন সেখানে চিকিৎসাধীন আছেন।"

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, পারভেজ মল্লিক এখন কিছুটা ভালো আছেন। তবে তিনি স্বাভাবিকভাবে কথা বলতে পারছেন না, তার কথা জড়িয়ে যাচ্ছে। 

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের