বৃহস্পতিবার,

০২ মে ২০২৪,

১৯ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪,

১৯ বৈশাখ ১৪৩১

Radio Today News

দিনাজপুরে এমএসএসের মানবিক সাহায্য সংস্থার ১৪৯তম শাখা উদ্বোধন

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ০০:২৬, ৮ ফেব্রুয়ারি ২০২২

Google News
দিনাজপুরে এমএসএসের মানবিক সাহায্য সংস্থার ১৪৯তম শাখা উদ্বোধন

দিনাজপুর জেলায় মানবিক সাহায্য সংস্থা (এমএসএস)-এর ১৪৯তম মাইক্রো ও ক্ষুদ্র এন্টারপ্রাইজ (এমএসই) শাখা উদ্বোধন করা হয়েছে। রবিবার (০৬ ফেব্রুয়ারি) দিনাজপুরের উত্তর বালুবাড়ী এলাকায় শাখাটির উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রাথমিক পর্যায়ে পাঁচজন উদ্যোক্তাকে ৪৩ লাখ টাকার ঋণ প্রদান করে সংস্থাটি।

ঠাকুরগাঁও জোনের জোনাল ম্যানেজার আলমগীর রাকীবের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এমএসএস-এর নির্বাহী পরিচালক জনাব মুনাওয়ার রেজা খান। বিশেষ অতিথি হিসেবে ছিলেন সংস্থার উপ-পরিচালক  সরদার সাহিদুল কবীর।

এমএসএস-এর নির্বাহী পরিচালক মুনাওয়ার রেজা খান বলেন, বিভিন্ন অঞ্চলে নতুন নতুন কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করে দেশের দারিদ্র্যের হার দূরীকরণই হলো মানবিক সাহায্য সংস্থা (এমএসএস)-এর দীর্ঘমেয়াদী পরিকল্পনা। 

আরও পড়ুন: 

নিজস্ব কর্মকর্তাদের সম্পদের হিসাব চেয়েছে এনবিআর

তিনি আরও বলেন, এই লক্ষ্যকে সামনে রেখে সমাজের সুবিধাবঞ্চিতদের জন্য বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের উদ্যোগ গ্রহণ অব্যাহত রাখবে।

সংস্থার উপ-পরিচালক (মাইক্রো-এন্টারপ্রাইজ) সরদার সাহিদুল কবীর বলেন, দিনাজপুরে এমএসএস-এর মাইক্রো ও ক্ষুদ্র এন্টারপ্রাইজ পরিচালনার পরিকল্পনা গ্রহণের মূল লক্ষ্য এ অঞ্চলের অনগ্রসর মানুষদের সামাজিক উন্নয়নের পাশাপাশি অর্থনৈতিক উন্নয়ন নিশ্চিত করা।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংস্থাটির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

রেডিওটুডে নিউজ/এইচবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের